whatsapp channel

Trina Saha: রূপসাগরে মনের মানুষ খুঁজে পেলেন তৃণা!

শেষ হয়ে গিয়েছে ‘খড়কুটো’। তবে তা গুনগুনের মৃত্যু দিয়ে শেষ হয়নি। গুনগুন প্রয়াত হলেও আবারও পঁচিশ বছর পর অবিকল তার মতোই দেখতে একটি মেয়েকে হাসপাতালে খেলা করতে দেখা যায় বাচ্চাদের…

Avatar

Advertisements
Advertisements

শেষ হয়ে গিয়েছে ‘খড়কুটো’। তবে তা গুনগুনের মৃত্যু দিয়ে শেষ হয়নি। গুনগুন প্রয়াত হলেও আবারও পঁচিশ বছর পর অবিকল তার মতোই দেখতে একটি মেয়েকে হাসপাতালে খেলা করতে দেখা যায় বাচ্চাদের সাথে। অদ্ভুত ভাবে তার নামও গুনগুন। অনেকটা একতা কাপুর (Ekta Kapoor)-এর সিরিয়ালের মতোই লেগেছে ‘খড়কুটো’-র শেষ অংশ। তবে যা ঘটে গেছে তা নিয়ে ভেবে লাভ নেই। তৃণাও মন দিয়েছেন তাঁর নতুন কাজে। সম্প্রতি ভাইরাল হয়েছে তাঁর একটি ইন্সটাগ্রাম রিল।

Advertisements

ভাইরাল হওয়া ইন্সটাগ্রাম রিলে তৃণার পরনে রয়েছে হালকা সবুজ রঙের শিফন শাড়ি। তাতে একই রঙের সুতোর কারুকার্য রয়েছে। রূপোলি রঙের চুমকি বসানো রয়েছে শাড়ির সরু পাড় জুড়ে। এই শাড়ির সাথে গোলাপি রঙের ব্লাউজ পরেছেন তৃণা। ব্লাউজ জুড়ে রয়েছে মিরর ওয়ার্ক। ব্লাউজের স্লিভ ফ্লেয়ারড। তাতেও রয়েছে গোলাপি সুতোর এমব্রয়ডারি। এর সাথে কানে শ‍্যান্ডেলিয়র ইয়ারিং পরেছেন তৃণা। ডান হাতে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড ব্রেসলেট। খোলা চুলের একপাশে লাগানো রয়েছে অনেকগুলি স্টোন স্টাডেড ক্লিপ। বাঁ হাতের আঙুলে রয়েছে বড় আংটি। এই সাজে সবুজ ঘাসজমিতে হাসিমুখে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে তৃণাকে। মাহতীম শাকিব (Mahteem Shakib)-এর বিখ্যাত গান ‘দেখেছি রূপসাগরে’-র সাথে ইন্সটাগ্রাম রিলটি বানিয়ে শেয়ার করেছেন তৃণা। রিলটি শেয়ার করে তিনি লিখেছেন, এই গানটি তাঁকে সুখের অনুভূতি দেয়। এই ক্যাপশনের সাথে একটি মিউজিক ও একটি লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন তৃণা।

Advertisements

তৃণার ইন্সটাগ্রাম রিলটি তাঁর অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে। আগামী দিনে সুমন দাস (Suman Das) পরিচালিত ওয়েব সিরিজে দেখা যেতে চলেছে তৃণাকে। এই ওয়েব সিরিজটি স্ট্রিমিং হবে হইচই-তে। থ্রিলারধর্মী এই ওয়েব সিরিজের শুটিং হতে চলেছে কলকাতার বিভিন্ন অঞ্চল জুড়ে।

Advertisements

অপরদিকে অরিন্দম শীল (Arindam Shil) পরিচালিত নতুন ফিল্ম ‘ইস্কাবনের বিবি’-তে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তৃণা।

Advertisements

whatsapp logo
Advertisements