whatsapp channel

Ankita Lokhande: টিআরপি বাড়াতে সুশান্তের জন্য কুমিরের কান্না! অঙ্কিতাকে ধুয়ে দিলেন নেটিজেনরা

2020 সালে না ফেরার দেশে চলে গিয়েছেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। কিন্তু আজও অঙ্কিতার নিজস্ব ফ্ল্যাটের দরজার নেমপ্লেটে লেখা রয়েছে ‘সুশান্ত-অঙ্কিতা’। এখনও অঙ্কিতার ঘরের একটি দেওয়াল জুড়ে রয়েছে…

Avatar

Advertisements
Advertisements

2020 সালে না ফেরার দেশে চলে গিয়েছেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। কিন্তু আজও অঙ্কিতার নিজস্ব ফ্ল্যাটের দরজার নেমপ্লেটে লেখা রয়েছে ‘সুশান্ত-অঙ্কিতা’। এখনও অঙ্কিতার ঘরের একটি দেওয়াল জুড়ে রয়েছে সুশান্তের ছবি। সুশান্তের মৃত্যুর পর একটি ডান্স পারফরম্যান্সের মাধ্যমে তাঁকে ট্রিবিউট দিয়ে অঙ্কিতা বলেছিলেন, তাঁদের ‘রিস্তা’ ছিল ‘পবিত্র’। এবার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স সুপারমম’-এ সুশান্তকে স্মরণ করে অঙ্কিতার চোখ জলে ভরে এল।

Advertisements

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘ডান্স ইন্ডিয়া ডান্স সুপারমম’-এর প্রোমো। প্রোমোতে দেখা গিয়েছে, শোয়ের প্রতিযোগী সাধনা মিশ্র (Sadhna Mishra)-র সাথে তাঁর কোরিওগ্রাফার ডান্স পারফরম্যান্স করছেন। তাঁদের পাশে পর্দায় ভেসে উঠছে সুশান্তের মুখ। ব্যাকগ্রাউন্ডে চলছে গান “কিতনি বাতেঁ ইয়াদ আতি হ্যায়”। এই শোয়ে বিশেষ অতিথি হয়ে আসা অঙ্কিতার চোখ জলে ভরে আসে। তিনি বলেন, সুশান্ত তাঁর সব কিছু ছিলেন। অঙ্কিতার মতে, সুশান্ত যেখানেই আছেন, ভালো আছেন। দর্শকাসশনে বসেছিলেন ‘পবিত্র রিস্তা’-য় একসময়ের সহকর্মী ঊষা নাদকার্নি (Usha Nadkarni)। অঙ্কিতার কথা শুনে কেঁদে ফেলেন ঊষাও। কিন্তু এই প্রোমো ভাইরাল হতেই সুশান্তের অনুরাগীদের মধ্যে সৃষ্টি হয়েছে বিরূপ প্রতিক্রিয়া।

Advertisements

তাঁদের মতে, শোয়ের টিআরটি বাড়ানোর জন্য নির্মাতারা ব্যবহার করছেন সুশান্তকে। শ্রদ্ধাজ্ঞাপনের নামে চলছে নাটক। সুশান্ত ভক্তদের মতে, নির্মাতারা আদৌ সুশান্তের মৃত্যুর বিচার চান না।

Advertisements

2020 সালের 14 ই জুন, বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত মৃতদেহ। কুপার হাসপাতালে পোস্টমর্টেমে আত্মহত্যার তত্ত্ব উঠে এলেও তা খারিজ করে দেয় সুশান্তের পরিবার। এরপর সিবিআইয়ের হাতে তদন্তভার গেলে এইমসের পোস্টমর্টেম রিপোর্টেও সুশান্তের আত্মহত্যার কথাই জানানো হয়। তবে তা মানতে নারাজ সুশান্তের পরিবার। অপরদিকে সুশান্তের দেহে মিলেছিল একাধিক আঘাতের চিহ্ন। তাঁর মৃত্যুর তদন্ত এখনও জারি রয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

whatsapp logo
Advertisements