Hoop Sports

ধোনির পারফরম্যান্স খারাপ হওয়ার জেরে মেয়ে জিভাকে ধর্ষণের হুমকি সোশ্যাল মিডিয়ায়

২২ গজে ক্রিকেটাররা একদিন না একদিন খেলতে ব্যর্থ হন প্রত্যেকেই। কিন্তু তাঁদের ব্যর্থতার জন্য কাঠগড়ায় তোলা হয় বরাবর তাঁদের ভালোবাসার মানুষজনদের। কদর্য ভাষায় অপমান করা হয় খেলোয়াড়দের ভালবাসার মানুষকে! আবারো এই পোড়া দেশ এমনই এক বর্বরতার সাক্ষী থাকল। একটা ফুলের মতো শিশুকে বিষের জ্বালা থেকে রেহাই পেলোনা।

আইপিএলে কলকাতার কাছে মাত্র ১০ রানে চেন্নাই সুপার কিংস হারার পর সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ট্রোল করা হয় মহেন্দ্র সিং ধোনি এবং কেদার যাদবকে। ধোনিকে বুড়ো বলে আখ্যা দেওয়া হয়। আর কেদার যাদবকে কুকুরের সঙ্গে তুলনা করে ভরিয়ে দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়াতে। মহেন্দ্র সিং ধোনি আইপিএলে ভালো খেলতে পারছেন না। তাই ফেসবুক ও টুইটারে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হল তাঁর ৫ বছরের মেয়ে জিভাকে। স্বাভাবিকভাবেই এই নিয়ে নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়।

বুধবার কলকাতার কাছে হারের পর ঠিক এমনই কিছু নোংরা কমেন্টে ভরে গেছে মহেন্দ্র সিং ধোনি এবং তাঁর স্ত্রী সাক্ষীর ইনস্টা অ্যাকাউন্টে। আর এমন কাণ্ডের পরই সোশ্যাল মিডিয়ার একাংশ ক্ষোভে ফেটে পড়েছে। একজন এই কমেন্টের স্ক্রিনশট দিয়ে কেউ লিখছেন, ‘দেশটা কোথায় যাচ্ছে কিছু বুঝতে পারছেন?’ আবার কেউ লিখছেন, ‘ধোনির খারাপ পারফরম্যান্সের জন্য ওর মেয়েকে এই দেশেরই কেউ ধর্ষণের হুমকি দিচ্ছেন! ছিঃ! নিজেকে ভারতীয় ভাবতে এখন ঘেন্না করছে”।

চলতি আইপিএলে এখনও অবধি নিজের ফর্মে ফিরতে পারেননি মহেন্দ্র সিং ধোনি। তুলনামূলক ভাবে অনেকটাই খারাপ পারফর্ম করেছে তাই পয়েন্টস-এর নিরিখেও পিছিয়ে রয়েছে মাহির দল। চলতি সিজনে ধোনি মোট রান করেছে মাত্র ১০২ রান। তার মধ্যে সর্বোচ্চ ৪৭। একদিন একটি ম্যাচে তাঁর কাশি নিয়ে বিস্তর ট্রোল করা হয়েছিল। নাম না বলে ধোনির বয়স নিয়ে সে দিন কটাক্ষ করেছিলেন প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানও।

Related Articles