whatsapp channel

হার্দিক পান্ডিয়া নাতাশার ঘরে এল ফুটফুটে পুত্র সন্তান

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম খেলোয়াড় হার্দিক পান্ডিয়া সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হন মডেল-অভিনেত্রী নাতাশা স্টানকোভিচের সঙ্গে। যদিও বিয়ের কয়েকদিন আগেই অফিশিয়ালি তারা জানিয়ে দেন তাদের সদ্য আগত সন্তানের কথা। মাত্র…

Avatar

HoopHaap Digital Media

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম খেলোয়াড় হার্দিক পান্ডিয়া সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হন মডেল-অভিনেত্রী নাতাশা স্টানকোভিচের সঙ্গে। যদিও বিয়ের কয়েকদিন আগেই অফিশিয়ালি তারা জানিয়ে দেন তাদের সদ্য আগত সন্তানের কথা। মাত্র কিছুক্ষণ আগেই সেই সন্তান পৃথিবীতে ভূমিষ্ঠ হয়েছে। পুত্র সন্তানের আগমনে খুশির জোয়ার দুই পক্ষের পরিবারেই।

প্রসঙ্গত উল্লেখ্য দুজনের সম্পর্ক নিয়ে এ বছরের জানুয়ারির দিকে বিভিন্ন ট্রোলস ও মিমসে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। এরপর অবশ্য উভয়ের সম্পর্ককেই সুস্থভাবে মেনে নেন নেটিজেনরা। গর্ভবতী অবস্থায় নাতাশার সঙ্গে হার্দিকের বহু ছবি ও ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অবশেষে অপেক্ষার প্রহর শেষ। পিতৃত্বের স্বাদ প্রথমবারের জন্য অনুভব করলেন ভারতীয় ক্রিকেটের অন্যতম অল-রাউন্ডার।

অভিনেত্রী উর্বশী রাউতেলার সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও সেই কানাঘুষোয় ঠান্ডা জল ঢেলে নাতাশাকে বাগদত্তা হিসেবে স্বীকার করেন হার্দিক। অপরদিকে টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা আলীর সঙ্গে সম্পর্ক ভাঙার পর হার্দিক কে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন নাতাশা। রইল হার্দিকের পোস্ট করা সেই ছবি।

 

View this post on Instagram

 

We are blessed with our baby boy ❤️🙏🏾

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media