প্রথম স্ত্রী এনেছিলেন বধূ নির্যাতনের অভিযোগ! ৬০-এর দোরগোড়ায় এসে ফের বিয়ের পিঁড়িতে সৌরভের দাদা স্নেহাশিস

ষাটের দোরগোড়ায় এসে আবারও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় (Snehasish Ganguly)। প্রথম বিয়ে ভাঙার পর এবার দীর্ঘদিনের বান্ধবী অর্পিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে দ্বিতীয় বার বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তিনি। আগামী ৭ ই অগাস্ট শহরের এক নামী হোটেলে আয়োজিত হতে চলেছে প্রীতিভোজের অনুষ্ঠান। ইতিমধ্যেই সৌরভ এবং ডোনাল্ড গঙ্গোপাধ্যায়ের তরফে আমন্ত্রণপত্র পাঠানো শুরু হয়ে গিয়েছে ঘনিষ্ঠ জনদের।

গত বছরেই স্নেহাশিসের প্রথম স্ত্রী মোম গঙ্গোপাধ্যায় তাঁর বিরুদ্ধে এনেছিলেন বধূ নির্যাতনের অভিযোগ। এফআইআরও দায়ের হয়েছিল স্নেহাশিসের বিরুদ্ধে। প্রথম বিয়েটা টেকেনি তাঁর। তবে এবার দ্বিতীয় বার বিয়ে করতে চলেছেন সৌরভের দাদা। রবিবার বান্ধবী অর্পিতা চট্টোপাধ্যায়কে বিয়ে করছেন তিনি। এই অর্পিতা চট্টোপাধ্যায় আবার শহরের এক খ্যাতনামা শিল্পদ্যোগীর প্রাক্তন স্ত্রী। তিনি নিজেও একজন সফল ব্যবসায়ী। ছত্তিসগড়ে নিজস্ব রাসায়নিকের ব্যবহার রয়েছে। উল্লেখ্য, বর্তমানে স্নেহাশিসের বয়স ৫৯ বছর এবং অর্পিতার বয়স ৪৭ বছর।

প্রসঙ্গত, বর্তমানে বাংলার ক্রিকেট নিয়ামক সংস্থা সিএবির সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। ভাই সৌরভের মতো তিনিও ছিলেন ক্রিকেটার। বাংলার হয়ে বহু ম্যাচই জিতেছেন তিনি। তবে একবার তিনি চোট পাওয়ায় তাঁর জায়গায় বাংলা দলে সুযোগ পান সৌরভ। ১৯৯০ সালের রঞ্জি ফাইনাল ছিল সেটা। সেবার রঞ্জি চ্যাম্পিয়ন হয়েছিল বাংলা দল।

পরবর্তীতে সিএবির সঙ্গে যুক্ত হন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। তাঁর উদ্যোগে বাংলা ক্রিকেটের স্পষ্ট উন্নতি হয়েছে। ইডেনের গ্যালারি, ক্লাব হাউসের সংস্কার হয়েছে। বিশ্বকাপের ম্যাচ আয়োজন করেছে ইডেন। পাশাপাশি মহিলা এবং পুরুষ বেঙ্গল প্রো টি২০ লিগও শুরু হয়েছে। এবার ব্যক্তিগত জীবনে দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন স্নেহাশিস। রবিবার বিয়ের অনুষ্ঠানের পর আগামী ৭ ই অগাস্ট শহরের এক নামী হোটেলে আয়োজিত হতে চলেছে প্রীতিভোজের অনুষ্ঠান। সেখানে উপস্থিত থাকবেন ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা। সৌরভ এবং ডোনার তরফে পাঠানো হয়েছে আমন্ত্রণ পত্র।