whatsapp channel

Anubrata Mondal: অনুব্রত মণ্ডলের পাশে থাকাটা নৈতিক কর্তব্য: শতাব্দী রায়

পশ্চিমবঙ্গে থেকে গরু পাচার করতে গিয়ে নিজেই গো বেচারা হয়ে যান অনুব্রত মন্ডল (Anubrata Mondal)। দশ বার সিবিআই তলব করে, কিন্তু বীরভূমের বাহুবলী জানান তিনি অসুস্থ। শেষে গত ১১ অগস্ট,…

Avatar

Advertisements
Advertisements

পশ্চিমবঙ্গে থেকে গরু পাচার করতে গিয়ে নিজেই গো বেচারা হয়ে যান অনুব্রত মন্ডল (Anubrata Mondal)। দশ বার সিবিআই তলব করে, কিন্তু বীরভূমের বাহুবলী জানান তিনি অসুস্থ। শেষে গত ১১ অগস্ট, বৃহস্পতিবার বোলপুরের বাড়ি থেকে গ্রেফতার করা হয় অনুব্রত মণ্ডলকে। বর্তমানে তিনি আছেন আসানসোল সংশোধানাগারে। আগামী বুধবার রয়েছে মামলার শুনানি। এদিন হয়তো স্বশরীরে তাকে কোর্টে হাজিরা নাও দিতে হতে পারে, পার্থ ও অর্পিতার মতন জেলে বসেই ভার্চুয়াল সিস্টেমে আদালতে পেশ হবেন।

Advertisements

সম্প্রতি,বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায় (Satabdi Roy) বুক ফুলিয়ে অনুব্রত মণ্ডলের পাশে দাঁড়ান। জনসাধারণকে নৈতিক কর্তব্য শেখাতে তৎপর শতাব্দী রায়। এদিকে, জনসাধারণের মনে নানান প্রশ্ন উকি দিচ্ছে। বীরভূমেq থেকে গরু পাচার কান্ড কি অনুব্রত একা হাতে সামলাতেন, নাকি দলের অন্যান্য মাথা এতে যুক্ত? এই রকম প্রশ্ন উকি দিচ্ছে জনসাধারণের মনে। বিশেষত, শতাব্দী রায়ের সাপোর্ট এই প্রশ্নের গুরুত্বকে আরো বেশি করে প্রভাবিত করছে ।

Advertisements

যেখানে অনুব্রত মন্ডল গরু পাচার কাণ্ডে ধৃত, সেখানে তৃণমূল সংসদের অনুব্রত মণ্ডলের পাশে থাকা বার্তা যথেষ্ট জল্পনার সৃষ্টি করেছে। বীরভূমের খয়রাশোলের মাঠে একটি জন সভার আয়োজন করেন শতাব্দী রায়। সেখানে এসেই তিনি প্রথম ও প্রধান বার্তা দেন অনুব্রত মণ্ডলের হয়েই।

Advertisements

শতাব্দীর কথায়, ‘অনুব্রত যখন অসুবিধা রয়েছে, ‘তখন আপনাদের পাশে থাকাটা নৈতিক কর্তব্য। ভালোবাসার প্রমাণ। আমরা অকৃতজ্ঞ নই, সেটা বোঝানোর সময়’। এখানেই শেষ নয়, এদিন তিনি এই বলেন, ‘আমরা মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে দল করেছি। সুতরাং পার্থ চট্টোপাধ্যায় কী করল, তা কিছু যায় আসে না’।

Advertisements
whatsapp logo
Advertisements