whatsapp channel

Viral: নাচতে নাচতে ধপাস! ছোট্ট শিশুর উপর পড়ে গেলেন স্থূলকায় মহিলা, ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

একেই বলে নাচ। ধুন্ধুমার নাচ। নাচতে নাচতে এমন হিল্লোল উঠেছে শরীরে যে কোথায় বাচ্চা আর কোথায় ফ্লোর টের পাওয়া মুশকিল। ব্যাপার হল, চলছে হরিয়ানভি গান। আর এই ধরনের গান মানে…

Avatar

Advertisements
Advertisements

একেই বলে নাচ। ধুন্ধুমার নাচ। নাচতে নাচতে এমন হিল্লোল উঠেছে শরীরে যে কোথায় বাচ্চা আর কোথায় ফ্লোর টের পাওয়া মুশকিল। ব্যাপার হল, চলছে হরিয়ানভি গান। আর এই ধরনের গান মানে ফাটিয়ে নাচ। বিশেষত, যখন হরিয়ানভি ড্যান্সাররা নাচতে উঠে স্টেজে তখন ধামাকা হয় , সেই ধামাকা করতে গিয়েছিলেন এক মহিলা।

Advertisements

মহিলার বর্ণনা করতে গেলে, তিনি সম্ভবত ওবিসিটি র শিকার, অর্থাৎ অতিরিক্ত মোটা। কিন্তু, মোটা তো কি হয়েছে, নাচ করতেই হবে। আর সেই জন্যেই একটি অনুষ্ঠানে জমিয়ে নাচ করছিলেন ওই মহিলা। কিন্তু, কেস টা হয় অন্য জায়গায়। আর তাতেই ভাইরাল হয় ওই মহিলা এবং তার নাচের ভিডিও।

Advertisements

কেন ভাইরাল হল সেই ভিডিও? তাহলে শুনুন – গান চলছে, ওই স্থূলকায় মহিলা চরম নাচ শুরু করেছেন। ঠিক সেই সময় একটি ছোট্ট বাচ্চা আনন্দের চোটে ঢুকে যায় ওই নাচের জায়গায়। ব্যাস তখনই ঘটে অঘটন। হাস্যকর অঘটন হলেও ব্যাপারটি যথেষ্ট অস্বস্তিকর। ভাগ্যিস বাচ্চাটার তেমন কিছু হয়তো হয়নি।

Advertisements

মহিলাটি নাচতে নাচতে পিছনের দিকে স্টেপ ফেলে। আর ওই বাচ্চা ছেলেটির সঙ্গে পশ্চাৎপদ ধাক্কা খান। মহিলাটি সঙ্গে সঙ্গে পিছনের দিক দিয়ে উল্টে পাল্টে চিৎপটাং। ছেলেটির গায়ে উল্টে যান স্থূলকায় মহিলা। ব্যাস, এতেই ভাইরাল হয় ওই ভিডিও। দেখে নিন ভিডিওটি। দেখে নিন স্থূলকায় মহিলার ধুন্ধুমার নাচের ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements