whatsapp channel
Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ঘামলেও চরম সুন্দরী! পুজোর আগে মেদহীন ফিগার পেতে কসরত শ্রাবন্তীর

পুরুষদের ঘামলে একটা আলাদা ব্যাপার মনে জাগে। পুরুষের শরীর বেয়ে যখন ঘাম ঝরে তখন মনে হয় হায় মার ডালা। কেন? যদি গয়নার বাক্স দেখে থাকেন, তাহলে নিজেই বুঝবেন শ্রাবন্তী কেমন লোলুপ দৃষ্টিতে তাকিয়ে ছিল সেই পুরুষটির দিকে যে রোদের মধ্যে ছাদে খটখট শব্দ করে কাজ করছিলো।

এবারে, কোনো পুরুষ নয়, বরং সেই সুন্দরীর কথা হচ্ছে যিনি এখন নিয়মিত জিম যাচ্ছেন। নিজেকে ফিট ও স্লিম রাখার জন্য দেদার এক্সারসাইজ করছেন। কয়েকদিন আগেই শ্রাবন্তীর ডায়েট চার্ট নিয়ে বেশ কিছু লেখালেখি হয়। জানা যায় যে তিনি সকালে কলা ডিম সেদ্ধ এসব খান, রাতে ব্রাউন রাইস, দুপুরে ঘরোয়া খাবার সাথে গ্রিলড ফিস বা চিকেন। এবারে, শ্রাবন্তী এক্সারসাইজ নিয়ে চর্চায় এসেছেন।

এমনিতেই অভিনেত্রী সুন্দরী, এবং সর্বদা চর্চিত। তাই তিনি যদি সামান্য জিম করেন সেটাও তার অনুরাগীরা দেখতে চায় এবং পড়তে চায়। সম্প্রতি, শ্রাবন্তী, একটি ইনস্টাগ্রাম ভিডিও পোস্ট করেছেন, যেখানে তাকে দেখা যাচ্ছে এক মনে এক্সারসাইজ করতে। তিনি ঘেমে লাল,জিমের ড্রেস ভিজে গিয়েছে, কিন্তু পুজোর আগে স্লিম হতেই হবে, তাই আরো বেশি করে জিমে মন দিয়েছেন।

শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই ঘুরতে যাওয়ার ছবি, ভিডিও পোস্ট করেন। কখনো কখনো তার ফটোশ্যুটের ছবি পোস্ট করেন। কিন্তু, ইদানিং তিনি শরীরচর্চায় জম্পেশ করে মনোনিবেশ করেছেন, আর সেই জন্যেই এক্সারসাইজের ছবি ও ভিডিও দিয়ে ভরিয়ে তুলেছেন তার সোশ্যাল মিডিয়ার পাতা। শ্রাবন্তীর কমেন্ট বক্সে অনেকেই আগুন এর স্টিকার দিয়ে বোঝাতে চেয়েছেন হট। কেউ কেউ বলেছেন, বিয়ে করার প্রস্তুতি চলছে।

whatsapp logo