whatsapp channel

Nusrat Jahan: খোলামেলা পোশাকে সমুদ্রসৈকতে নোনা বালি মাখতে ব্যস্ত সাংসদ-অভিনেত্রী নুসরত

যশ-নুসরত যেখানে, সমালোচনার ঝড়ও সেখানে। যেদিন থেকে নুসরত জাহান নিখিল জৈনকে ছেড়ে যশের সন্তানের মা হন, সেদিন থেকেই টলিউডের এই দুই অভিনেতা চর্চার শিরোনামে আছেন। এমনকি, যশ-নুসরত যাই করেন তাতেই…

Avatar

Advertisements
Advertisements

যশ-নুসরত যেখানে, সমালোচনার ঝড়ও সেখানে। যেদিন থেকে নুসরত জাহান নিখিল জৈনকে ছেড়ে যশের সন্তানের মা হন, সেদিন থেকেই টলিউডের এই দুই অভিনেতা চর্চার শিরোনামে আছেন। এমনকি, যশ-নুসরত যাই করেন তাতেই ওঠে কটূক্তির তাণ্ডব, সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয় নিন্দার ঝড়। অবশ্য, এতে তাদের কিস্যু যায় আসে না, উল্টে আরো বেশি করে ছবি ভিডিও পোস্ট করে অনুরাগীদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে থাকেন।

Advertisements

সম্প্রতি, এই দুই অভিনেতা থাইল্যান্ড ঘুরতে গিয়ে একের পর এক ছবি পোস্ট করেছেন। বিশেষত নুসরতের বিকিনি পরিহিত বোল্ড ছবি রীতিমত উষ্ণতার পারদ চড়িয়ে দিয়েছে। যারা নুসরতের পিছনে কটূক্তি করেন তারাও একবার করে তার উষ্ণ ছবিতে ঢু দিয়ে লাইক ঠুকে যান।

Advertisements

দুদিন আগেই যশ নুসরত বেশ কিছু ডুয়েট ছবি পোস্ট করেন বাঘের পিছনে বসে। তাতেও দুজন ট্রোল হন। এবারে, নুসরত তার নিজের কয়েকটি সেলফি মোডের কিছু ছবি পোস্ট করেন, যেখানে নুসরত বালির মধ্যে শুয়ে হট পোজ দিয়েছেন, এতে করে তার ছবি ঘিরে তৈরি বেড়েছে উষ্ণতার পারদ।

Advertisements

Advertisements

মহানায়িকা নুসরত জাহানের কমেন্ট বক্সে প্রায় সকলেই একটা কথা লিখেছেন, সেটি হল – হট। কেউ কেউ আগুনের স্টিকার দিয়েছেন। শ্রাবন্তী ও মিমি চক্রবর্তী দুজনেই নুসরতের বোল্ড লুকে কাত। দুজনেই নুসৃতকে বলতে চেয়েছেন হট। কিন্তু, বেচারা যশ ভালোবেসে লেখেন – হেই বিউটিফুল, আর এতেই ট্রোল হন যশ দাশগুপ্ত। নেট জনতার মধ্যে থেকে কেউ লেখেন, তুমি কোন দিক দিয়ে নুসরতকে বিউটিফুল ভাবো? এরপর ব্লা ব্লা ব্লা।।।

whatsapp logo
Advertisements