Bengali SerialHoop Plus

Anurager Chhoya: মাত্র দুই মাসেই বন্ধ হচ্ছে অনুরাগের ছোঁয়া? কি জানালেন নির্মাতারা!

গত মাসে শুরু হয়েছিল নতুন ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এবার সেই অনুরাগের ছোঁয়া সাত তাড়াতাড়ি বন্ধ হতে চলেছে। এমনটাই নাকি টেলিপাড়ায় জোর গুঞ্জন। ধারাবাহিকটির টিআরপিতে কোন খামতি নেই। অদ্ভুত বিষয় হল সপ্তাহে মাত্র পাঁচদিন সম্প্রচারিত হয়েই প্রতি সপ্তাহে সেরা তিনে জায়গা করে নেয় এই ধারাবাহিক। তাও কেন বন্ধ হওয়ার প্রশ্ন উঠেছে ধারাবাহিকটিকে ঘিরে। কারণ গল্পের তো এখনও কিছুই খোলসা হয়নি।

সম্প্রতি স্টার জলসায় আসতে চলেছে একঝাঁক নতুন সিরিয়াল। তার মধ্যে অন্যতম হল বৌমা একঘর। যার টাইম স্লট ইতিমধ্যে ঘোষণা হয়ে গিয়েছে। এই সিরিয়ালের মাধ্যমে স্টার জলসার পর্দায় ফিরছেন অপরাজিতা অপু খ্যাত সুস্মিতা দে। আবার অন্যদিকে কৃষ্ণকলি তিয়াশা লেপচার নতুন ধারাবাহিক স্টার জলসার পর্দায় আসবে। শোনা যাচ্ছে যে জীবন সাথী খ্যাত সায়ন কর্মকারের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। এই দুই নতুন ধারাবাহিকের জেরেই কি বন্ধ হতে চলেছে অনুরাগের ছোঁয়া?

আদৌও কি বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক। কি জানাচ্ছেন নির্মাতারা। প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের অন্দরে খবর যে পুরোটাই নাকি মিথ্যা রটনা। চলতি জনপ্রিয় ধারাবাহিক এভাবে বন্ধ হয়ে যাওয়ার কোন প্রশ্নই ওঠে না। স্টার জলসার চ্যানেল কর্তৃপক্ষ স্পষ্ট জানান যে তাদের এরকম কোন পরিকল্পনা নেই।

পর্দার দাপুটে মা লাবণ্য সেনগুপ্ত অর্থাৎ রূপাঞ্জনার বক্তব্য যে এইসব পুরোটাই রটনা। মানুষ অকাজ থেকেই এরকম জিনিস করে বসেন। তার মতে অনেকেই সাত দিন ধারাবাহিক দেখিয়েও রেটিং চার্টে জায়গা করে নিতে পারছেন না। সেখানে ‘অনুরাগের ছোঁয়া’ মাত্র পাঁচ দিন দেখিয়ে দ্বিতীয় স্থানে তা অনেকেরই হিংসার কারণ। অভিনেত্রীর আরও দাবি, ধারাবাহিকে নিজের কাজ উপভোগ করছেন তিনি। একই সঙ্গে ‘অনুরাগের ছোঁয়া’ যথেষ্ট জনপ্রিয় অনুরাগীদের মাঝে। কেউ বিখ্যাত হয়ে গেলে তার খ্যাতির বিড়ম্বনা থাকাটাই স্বাভাবিক। যদিও তিনি এই সকল মিথ্যা গুজব থেকে বিরত থাকতে অনুরোধ জানিয়েছেন। সম্প্রতি এসেছে কাহিনীর নতুন মোড়। বিদেশ থেকে আসতে চলেছে সূর্যর পুরানো বন্ধু যে তছনছ করে দেবে সূর্য এবং দীপার সাজানো সংসার। তাই এই মুহূর্তে ধারাবাহিক শেষের কোন প্রশ্ন ওঠেনা।

whatsapp logo