whatsapp channel

Suhana Khan: অহংকারী তকমা ঘোচাতে গ্রুমিং-এর সিদ্ধান্ত শাহরুখ কন্যা সুহানা খানের

সুহানা খান (Suhana Khan) বলিউডে ডেবিউ করার অনেক আগে থেকেই সমালোচিত হয়েছেন। তাঁর গায়ের রঙ নিয়ে তাঁকে একাধিকবার ট্রোল করা হয়েছে। ট্রোল করা হয়েছে শারীরিক গড়ন নিয়েও। খুব শীঘ্রই ‘দ্য…

Avatar

Advertisements
Advertisements

সুহানা খান (Suhana Khan) বলিউডে ডেবিউ করার অনেক আগে থেকেই সমালোচিত হয়েছেন। তাঁর গায়ের রঙ নিয়ে তাঁকে একাধিকবার ট্রোল করা হয়েছে। ট্রোল করা হয়েছে শারীরিক গড়ন নিয়েও। খুব শীঘ্রই ‘দ্য আর্চিজ’ -এর মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন সুহানা। কিন্তু এর মাঝেও তাঁকে ট্রোল করে বলা হয়েছ, তিনি অহঙ্কারী। ফলে এবার সুহানাকে গ্রুমিং-এর দ্বারস্থ হতেই হল।

Advertisements

সুহানা বরাবর ক্যামেরা দেখলে এড়িয়ে চলে যান। কারণ কোনোদিনই তিনি পাপারাৎজিদের সামনে স্বচ্ছন্দ নন। তবে তাঁর অনুরাগীদের মনে হয়েছে, সুহানা তাঁদের অসম্মান করছেন। বলিউড ডেবিউ-এর আগেই ভুল বোঝাবুঝির শিকার হয়েছেন সুহানা। ফলে তিনি নিজেকে নতুন করে তৈরি করতে চান। নিজের বন্ধুর পরামর্শেই সুহানা গ্রুমিং-এর সিদ্ধান্ত নিয়েছেন। সুহানার বন্ধু বলেছেন, পাপারাৎজিদের একাংশ তাঁর নাম ধরে সম্বোধন করলে তিনি যেন একটু দাঁড়িয়ে, হেসে, সকলকে তাঁর ছবি তোলার সুযোগ দিয়ে তারপর সেখান থেকে চলে যান। সুহানার উচিত এই ভদ্রতাটুকু করা। গৌরী খান (Gauri Khan)-এর সাথে ছুটি কাটাতে গিয়ে সুহানা তাঁর বন্ধুর উপদেশ অনুসরণ করেছেন।

Advertisements

এয়ারপোর্টের বাইরে এক অনুরাগীর সাথে ছবি তুলেছেন সুহানা। প্রকৃতপক্ষে, শৈশব থেকেই সুহানা স্পটলাইটে থাকেননি। তথাকথিত স্টারকিডদের মতো পাপারাৎজিদের আগ্রহ ছিল না তাঁকে ঘিরে। ফলে সুহানা লাজুক স্বভাবের। তাঁর ভিডিও লক্ষ্য করলে বোঝা যাবে, তিনি অহঙ্কারী নন।

Advertisements

জোয়া আখতার (Zoya Akhter) নির্মিত ফিল্ম ‘দ্য আর্চিজ’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করছেন সুহানা। এই ফিল্মের প্রেক্ষাপট নব্বইয়ের দশক। ফিল্মটি স্ট্রিমিং হবে নেটফ্লিক্সে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

whatsapp logo
Advertisements