whatsapp channel
Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: বহুমূল্য উপহার পেলেন মিঠাই

পুজোর আর মাত্র কয়েকদিন বাকি। বাতাসে হঠাৎই স্পর্শ হিমেল। কাশের বনের শুভ্রতা, আকাশে পেঁজা তুলোর মতো মেঘ। কুমোরটুলিতে শেষ মুহূর্তের ব্যস্ততা। ব্যস্ততার রেশ বঙ্গজাতির জীবনেও। পুজোর কেনাকাটার ফিনিশিং টাচ দিতে ব্যস্ত সবাই। কেউ অনলাইনে কেনাকাটা সারছেন, কেউ ভিড়ের ঢলে সামিল হয়ে পছন্দের কাপড় কিনতে ব্যস্ত। তবে পুজোর কেনাকাটা বর্তমানে শুধুমাত্র সীমাবদ্ধ নেই কাপড় ও গয়নায়। তাতে সামিল হয়েছে পছন্দের ইলেকট্রনিক গ্যাজেট। ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) বোধহয় কোনোদিনই ভাবেননি, পুজোতে তাঁর প্রাপ্তি হবে ইলেকট্রনিক গ্যাজেট।

শুক্রবার থেকে ভারতে আইফোন 14 ও আইফোন 14 প্রো ম্যাক্স সিরিজের ফোন বিক্রি শুরু হয়েছে। ক্রেতাদের মধ্যে অধিকাংশই আগে থেকে বুকিং করে রেখেছিলেন। সৌমিতৃষার বাবাও তাঁদের মধ্যে একজন। পুজো উপলক্ষ্যে সৌমিতৃষাকে একটি লেটেস্ট মডেলের আইফোন উপহার দিয়েছেন তাঁর বাবা। এই ফোনের স্টার্টিং প্রাইস দেড় লক্ষ টাকার কাছাকাছি। সৌমিতৃষার ফোনের রং রূপোলি। এই ফোনে রয়েছে আধুনিক ফিচারস। পুজোর মুখে বাবার কাছ থেকে আইফোন উপহার পেয়ে অত্যন্ত খুশি সৌমিতৃষা বাবার হাত দিয়েই ফোনের আবরণ উন্মোচন করিয়েছেন। এমনকি এই বিশেষ মুহূর্তটির ইন্সটাগ্রাম রিলও বানিয়েছেন তিনি।

রিলটি শেয়ার করে সৌমিতৃষা বাবাকে অনেক কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়েছেন। তবে রয়েছে শিরে সংক্রান্তিও। মুক্ত বিশ্ববিদ্যালয়ের মাধ্যমে স্নাতক স্তরের পড়াশোনা করছেন সৌমিতৃষা। ফাইনাল পরীক্ষা প্রায় চলেই এসেছে। ফলে রয়েছে টেনশন। অপরদিকে ‘মিঠাই’-এ মুখ্য চরিত্রে অভিনয়ের কারণে শুটিংয়ের চাপ সামলাতে হচ্ছে তাঁকে।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এ এই মুহূর্তে মিঠাই-এর কাঁধে চেপেছে ‘মনোহরা’ বাঁচানোর দায়িত্ব। মিঠাই কি পারবে মোদক পরিবারের ভিটে বাঁচাতে? জানতে হলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

whatsapp logo