whatsapp channel

খুশির আমেজে ছুটি কাটালেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি

বাঙালির এখন প্রতিটি ঘরের মেয়ে রচনা ব্যানার্জি। টলিউডের জনপ্রিয়তম মুখগুলির অন্যতম হলেন তিনি৷ দশবছরেরও বেশি সময় ধরে রিয়েলিটি শো দিদি নং ওয়ান সঞ্চালনা করে নিয়ে যাওয়ার কৃতিত্ব যিনি নিজের ঝুলিতে…

Avatar

HoopHaap Digital Media

বাঙালির এখন প্রতিটি ঘরের মেয়ে রচনা ব্যানার্জি। টলিউডের জনপ্রিয়তম মুখগুলির অন্যতম হলেন তিনি৷ দশবছরেরও বেশি সময় ধরে রিয়েলিটি শো দিদি নং ওয়ান সঞ্চালনা করে নিয়ে যাওয়ার কৃতিত্ব যিনি নিজের ঝুলিতে ভরেছেন৷ তেমনি তাঁর ফ্যান ফলোয়ারও অজস্র সোশ্যাল মিডিয়াতে।

২রা অক্টোবর ৪৬ এ পা দিয়েছেন নায়িকা। নিজের জন্মদিনের পর লাল পরী হয়ে নিজের ইন্সটাগ্রামে ধরা দিলেন নায়িকা। দীর্ঘদিন লকডাউনে বাড়িতে থেকে আনলক পর্বে আবার নিজের শো সঞ্চালন করতে শুরু করেছেন। এবার সেখান থেকে কাছের একটি রির্সটে লাল ওয়ান পিস ফ্রক মাথায় টুপি আর আর লাল কানের দুল পড়ে খোলা চুলে জলের ধারে লেকে লাস্যময়ী রুপে পোজ দিয়ে ছবি তুললেন। আর সেই ছবি পোস্ট হতেই মুহুর্তে ভাইরাল। ছবির সাথে ক্যাপশানে একটি বার্তাও দিলেন “তুমি যা তার জন্যেই তুমি গর্বিত হও”।

সম্প্রতি নিজের ৪৬ তম জন্মদিনের নানা মুহূর্ত নিজের ফ্যানেদের সাথে শেয়ার করেছেন। তাঁর মধ্যে একটি সাজ সবচেয়ে বেশী নজর কেড়েছে ভক্তদের। মাথায় গাদা ফুলের মালা। সবুজ হল্টারনেক ব্লাউজ ও মেরুন রঙের শাড়িতে জন্মদিনে দেখা গিয়েছিল তাঁকে। জন্মদিনের থিম ছিল চামেলি। আর সেখানে বন্ধুদের সাথে ‘রানি মেরে সাথ, মাল ফুক ফুক লে’, গানে তুমুল নাচলেন তিনি। এই নাচ ইনস্টাগ্রামে বিভিন্ন পেজ থেকে শেয়ার হয়েছিল আর এই মুহূর্তের সব চেয়ে ভাইরাল ভিডিও ছিল রচনার এই নাচ। অভিনেত্রী সেই সুন্দর ছবি গুলি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media