Hoop PlusTollywood

বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী পায়েল, মুহূর্তে ভাইরাল ছবি

বয়সের তোয়াক্কা না করেই দিন দিন গ্ল্যামারে হাবুডুবু খাচ্ছেন গ্ল্যামারগার্ল পায়েল সরকার । এক একটা বোল্ড শ্যুটে তারই প্রমাণ মিলছে। টলিউডের হট ডিভা এখন পায়েল সরকার। বড় পর্দায় যেমন একের পর এক ছবি করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন, তেমনই তিনি ভোল বদলে এখন বিভিন্ন ওয়েব সিরিজে নজর কাড়ছেন দর্শকমহলে।

ফের নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বোল্ড লুকে ছবি শেয়ার করলেন যা মুহূর্তেই ভাইরাল। বার্থটবে কালো অন্তর্বাস আর খোলা চুলে আয়নার সামনে পোজ দিয়ে ছবি তুললেন। আর তাতেই নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিলেন। এই ছবি শেয়ারের সাথে লাইকের বন্যা বেড়েই চলেছে। নিউড মেকাপে পুরো লাস্যময়ী মেজাজে ধরা দিলেন এই নতুন ফটোশুটে। শরীর জুড়ে শুধুই উষ্ণ আবেদন।

‘বোঝে না সে বোঝে না’ বা ‘আই লভ ইউ’-র সেই গ্রাম্য পায়েলের সঙ্গে বর্তমানে পায়েলের কোনো মিল খুঁজে পান না অনুরাগীরা। ছোটখাটো চেহারাডর মেয়েটি। এখন টলিউডের অন্যতম গ্ল্যামারস নায়িকা। টলিউডে কান পাতলে একাধিক গুঞ্জন শোনা যায়। মাঝে রাজ চক্রবর্তীর সাথে প্রেম হলেও তা ছাদনাতলা পর্যন্ত গড়ায়নি, এ কথা সকলের জানা। তবে সম্প্রতি তাঁর নামে কোনও সম্পর্কের গুচ্ছন শোনা যাচ্ছে না।

Related Articles