whatsapp channel

করোনা থেকে বাঁচতে পুজোয় নতুন প্ল্যান, দুর্দান্ত টিপস দিলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

পুজো মানে অনেক শপিং! পুজো মানে সাজার টিপস! পুজো মানে কিভাবে অভিনেত্রী ফিট থাকেন তার নানা গল্প তুলে ধরা। এবার অভিনেত্রী মধুমিতা সরকারের পুজো নিয়ে প্ল্যান তাই জানালেন। এখন বাংলার…

Avatar

HoopHaap Digital Media

পুজো মানে অনেক শপিং! পুজো মানে সাজার টিপস! পুজো মানে কিভাবে অভিনেত্রী ফিট থাকেন তার নানা গল্প তুলে ধরা। এবার অভিনেত্রী মধুমিতা সরকারের পুজো নিয়ে প্ল্যান তাই জানালেন।

এখন বাংলার রাস্তাতে চোখ রাখলেই মানুষের ভিড়ের ঢ্ল।করোনা মরশুমে কিভাবে পুজোর শপিং সাড়বেন তাঁরই টিপস দিলেন অভিনেত্রী। একটি বিজ্ঞাপনের ভিডিওতে সেই আইডিয়া নিয়ে প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। যেখানে তিনি কেবল এই দেখালেন করোনা থেকে বাঁচতে আর রাস্তাঘাটে শপিং নয় অনলাইন শপিং ভরসা। বাড়িতে ফোনের সাহায্যে সেরে ফেলুন নিজের পছন্দের পুজোর শপিং। আর এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল।

সম্প্রতি মধুমিতা নিজের অভিনয় নিয়ে ব্যস্ত। দেবদাস ও একটি খুনের গল্প’ ওয়েব সিরিজে প্রধান ভূমিকায় দেখা যাবে অর্জুন এবং মধুমিতাকে। থ্রিলারে মোড়া এই গল্পে পরতে পরতে থাকবে রহস্যের ছোঁয়া। অর্জুন ও মধুমিতা ছাড়াও ওয়েব সিরিজটিতে দেখা যাবে রাইমা সেনকে। সেই নিয়ে ব্যস্ত অভিনেত্রী।

অন্যদিকে টিভির পর্দার ‘মিষ্টি মেয়ে’ থেকে নিজেকে পাল্টে ফেলেছেন নায়িকা। নিজের ইন্সটাগ্রামে সবসময়ববোল্ড’ লুকে হাজির মধুমিতা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media