whatsapp channel
Hoop NewsHoop Trending

Arpita Mukherjee: মা হতে চেয়েছিলেন পার্থ ঘনিষ্ঠ অর্পিতা, শুনে কি প্রতিক্রিয়া মায়ের!

অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)-কে নিয়ে প্রায় প্রত্যেক দিন নিত্যনতুন তথ্য সামনে আসছে। টলিউডে নায়িকা হতে এসেছিলেন অর্পিতা। কিন্তু উচ্চাকাঙ্খা আজ তাঁকে পৌঁছে দিয়েছে গরাদের পিছনে। পশ্চিমবঙ্গের প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)-র সাথে সম্পর্কের জেরে অর্পিতা জড়িয়ে পড়েছিলেন দূর্নীতিতেও। তাঁর ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকার স্তুপের ছবি নেটদুনিয়ায় ভাইরাল। মিমে ভরে গিয়েছে অন্তর্জাল। বর্তমানে আলিপুর মহিলা সংশোধনাগারে বসে অর্পিতা প্রতিনিয়ত দুষছেন নিজের ভাগ্যকে। জানা গিয়েছে, সন্তান দত্তক নিতে চেয়েছিলেন অর্পিতা। তাঁর এই সিদ্ধান্তে সম্মতি জানিয়েছিলেন পার্থ। কিন্তু অর্পিতার মা মিনতি মুখোপাধ্যায় (Minati Mukherjee) এই ব্যাপারে কিছুই জানতেন না।

বেলঘরিয়ার বাড়িতে বাস করেন অশীতিপর মিনতি দেবী। অর্পিতার কার্যকলাপ সম্পর্কে কিছুই জানতেন না তিনি। তবে তাঁর চোখে পড়েছিল মেয়ের বিলাসবহুল জীবনযাত্রা। সতর্ক করেছিলেন অর্পিতাকে। এরপর টিভিতে খবর দেখে অর্পিতা সম্পর্কে বিস্তারিত জানার পর মিনতি দেবী চান, শাস্তি হোক অর্পিতার। সন্তান দত্তক নেওয়ার কথা তিনি জানতেন কিনা, মিডিয়ার প্রশ্ন ছিল মিনতি দেবীর কাছে। অত্যন্ত রেগে উঠে তিনি জানিয়েছেন, এগুলি অত্যন্ত নোংরা কথাবার্তা। তিনি কিছুই জানতেন না বলে দাবি করেছেন মিনতি দেবী। এমনকি তাঁর কাছে অর্পিতা দোষ করুন অথবা তাঁর শাস্তি হোক, কোনো কিছুই প্রভাব ফেলে না। তিনি অর্পিতাকে তাঁর জীবনে বাতিলের দলে ফেলে দিয়েছেন।

পুজোর মাত্র কয়েকদিন বাকি। অর্পিতা জেলে রয়েছেন। কিন্তু মন খারাপ করছে না মিনতি দেবীর। কারণ তিনি রাস্তায় পড়ে নেই। হয়তো ভাঙা বাড়ি। কিন্তু অভাবের মধ্যেও নিজের সম্মানটুকু নিয়ে ভালোই ছিলেন তিনি। অর্পিতার উচ্চাকাঙ্খা সবকিছু এলোমেলো করে দিয়েছে। ফলে অর্পিতা সম্পর্কিত প্রশ্নের উত্তর দিতে রীতিমত রেগে উঠছেন মিনতি দেবী। মেয়ের উপর রাগও নেই, শুধুই হতাশা। একদিনও মেয়ের সাথে দেখা করতে জেলে যাননি মিনতি দেবী। মিডিয়ার সামনে অকপট হয়ে বলেছেন, সন্তানদের ভুল কর্মের ফল ভুগতে হয় মা-বাবাকে।

অপরদিকে পার্থ ও অর্পিতার যৌথ মালিকানাধীন আরও একটি সংস্থার খোঁজ পেয়েছে ইডি যার নাম ‘অপা ইউটিলিটি সার্ভিসেস’। পার্থ নিজেকে ষড়যন্ত্রের শিকার বললেও তদন্তে সহযোগিতা করছেন অর্পিতা।

whatsapp logo