Hoop PlusHoop ViralTollywood

হিন্দি গানে ঝুমা বৌদির দুর্দান্ত নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, তুমুল ভাইরাল ভিডিও

ভোজপুরি ছবির অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস। স্টার প্লাস সিরিয়ালের ‘নজর’ সিরিয়ালের নায়িকা মোনালিসা সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। তাঁর ছবি ও নাচের ভিডিয়োর নানা পোস্ট প্রায়ই ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়াতে।

আজও তার অনথা হলনা। আজ একটি নতুন রিল ভিডিও শেয়ার করেছেন মোনালিসা। যেখানে দেখা যাচ্ছে ভোজপুরি অভিনেত্রী কমলা শিফন শাড়ি আর স্লিলভেস ব্লাউজ পড়ে দিল মে হো তুম আখোঁ মে হো তুম গানে লাস্যময়ী রুপে কোমড় নাচিয়ে ভক্তদের মনে আগুন ধরালেন। এই নাচে পুরোপুরি ফিদা নেটমহল। আর লাইকের বন্যাও বেড়ে চলেছে ঘন্টায় ঘন্টায়।

মোনালিসা ভোজপুরি আর বলিউডে অভিনয় করলে আদতে তিনি মনে প্রাণে বাঙালি। তিনি হইচইয়ের ওয়েবসিরিজ ‘দুপুর ঠাকুরপো ২’ তে নিজের দেওয়রদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন। এই ওয়েবসিরিজ শেষ হয়ে গেলেও মোনালিসা রয়ে গিয়েছেন সকলের মনে প্রাণে।

সামনে পুজো আসছে। পুজোর আমেজেও অভিনেত্রী সেজে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন বং বিউটি। সাদা ও লাল পাড় শাড়িতে সেজে উঠেছিলেন তিনি। এই সাজে মিষ্টতায় ভরিয়ে দিয়েছেন নেট দুনিয়া। সেই অসাধারণ ভিডিওটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

Related Articles