whatsapp channel

সি-সেকশন পদ্ধতিতে কোনোরকম জটিলতা ছাড়াই প্রথম সন্তানের জন্ম দিলেন নুসরত জাহান

মা হলেন তৃণমূল সাংসদ তথা টলিউডের চর্চিত অভিনেত্রী নুসরত জাহান। গতকাল কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। আজ বৃহস্পতিবার একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন। সোশ্যাল মিডিয়ার সমস্ত ট্রোলিং,…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মা হলেন তৃণমূল সাংসদ তথা টলিউডের চর্চিত অভিনেত্রী নুসরত জাহান। গতকাল কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। আজ বৃহস্পতিবার একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন। সোশ্যাল মিডিয়ার সমস্ত ট্রোলিং, কেচ্ছা, অপবাদ উপেক্ষা করে মা হলেন। বুঝিয়ে দিলেন মেয়েরা চাইলে অনেক কিছুই নিজের স্বাধীন মতন করতে পারে।

Advertisements

এদিন যশ সকাল থেকেই নুসরতের পাশে ছিলেন। নবজাতকের পাশেও আছেন যশ দাশগুপ্ত। এমনকি অন্তঃসত্ত্বা থাকাকালীন হবু মায়ের সব দায়িত্ব নিয়েছিলেন যশ।

Advertisements

আপাতত সুস্থ আছেন মা ও ছেলে। ভাগীরথী নেওটিয়া হাসপাতালে ৫১১ নম্বর বেড়ে ছিলেন অভিনেত্রী। এবং সেখান থেকে ১২:১০ নাগাদ তাকে ওটি রুমে নিয়ে যাওয়া হয়। সি সেকশন করেই সন্তান প্রসব করেন তিনি।

Advertisements

Advertisements

অন্তঃসত্ত্বা প্রসঙ্গে নুসরত একসময় বলেছিলেন, ‘‘মাতৃত্ব আশীর্বাদ, সেটা অস্বীকার করার জায়গা নেই, কিন্তু নিজের শরীর ও মন প্রস্তুত না হলে মা হওয়ার সিদ্ধান্ত নেওয়া উচিত নয়।’’

এখনও পিতৃপরিচয় তিনি বলেননি। সবটাই তিনি গোপনে রেখেছেন। একেবারে পিতৃপরিচয় ছাড়াই পুত্র সন্তানের জন্ম দিলেন নুসরত। ভয়কে ছাপিয়ে আসে বিশ্বাস এবং সেই বিশ্বাসের কথা তিনি সকাল থেকেই বলেছেন। এবারে সেই শুভক্ষণ হাজির। এতদিনের অপেক্ষা, অপবাদ, গুঞ্জন, চর্চার অবনতি হল। যদিও নিখিল জৈন প্রথমেই জানিয়ে দেন এই সন্তান তার নয়। অনুরাগীদের মনে দ্বিতীয় তালিকায় থাকেন যশ দাশগুপ্ত। এখনও পর্যন্ত প্রমাণিত হয়নি যে অভিনেতা যশই ওই সন্তানের পিতা। যদিও যশ প্রথম থেকেই নুসরতের খেয়াল রাখেন এবং আপাতত নবজাতকের সঙ্গেই আছেন তিনি।

whatsapp logo
Advertisements
Avatar