whatsapp channel

Shahrukh-Gauri: গৌরীর কোন পোশাক পরা পছন্দ করেন না শাহরুখ!

শাহরুখ খান (Shahrukh Khan) ও গৌরী খান (Gauri Khan)-কে বলা হয় বলিউডের পাওয়ার কাপল। তাঁদের সম্পর্ক একসময় দেখেছে অনেক চড়াই-উতরাই। কিন্তু অটুট থেকেছে শাহরুখ ও গৌরীর দাম্পত্য। সম্প্রতি ‘কফি উইথ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শাহরুখ খান (Shahrukh Khan) ও গৌরী খান (Gauri Khan)-কে বলা হয় বলিউডের পাওয়ার কাপল। তাঁদের সম্পর্ক একসময় দেখেছে অনেক চড়াই-উতরাই। কিন্তু অটুট থেকেছে শাহরুখ ও গৌরীর দাম্পত্য। সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে এসেছিলেন গৌরী। কথা প্রসঙ্গে উঠে এসেছিল আরিয়ান খান (Aryan Khan)-এর গ্রেফতারির প্রসঙ্গ। এমনকি উঠে এসেছিল শাহরুখ ও গৌরীর দাম্পত্য সংক্রান্ত প্রশ্ন।

Advertisements

করণ জোহর (Karan Johar)-এর সাথে কথা প্রসঙ্গে গৌরী বললেন নিজের ফ্যাশনের কথা। মেয়ে সুহানা (Suhana Khan) থাকা সত্ত্বেও গৌরীর ফ্যাশন গুরু আরিয়ান খান। ছেলের সাথে ফ্যাশন নিয়ে কথা বলতে স্বচ্ছন্দ গৌরী। আরিয়ান সোশ্যাল মিডিয়ায় ইদানিং সক্রিয় নন। স্টাইল সম্পর্কে সচেতন হলেও আরিয়ান যথেষ্ট মুখচোরা। কিন্তু ফ্যাশনের ক্ষেত্রে আরিয়ান মাকে সাজেশন দেন। তিনি বলে দেন, গৌরী কি পরলে তাঁকে মানাবে। গৌরীকে যা মানায় না, তা পরতে বারণ করেন আরিয়ান। তাঁর সাথে গৌরীর বন্ডিং যথেষ্ট ভালো।

Advertisements

ফ্যাশন ট্রেন্ড সম্পর্কে যথেষ্ট পড়াশোনা করেন আরিয়ান। তবে তাঁকে সাধারণতঃ ক্যাজুয়াল পোশাকেই দেখা যায়। তবে ছেলের পরামর্শ মেনে গৌরী পরেন ফ্যাশনেবল পোশাক। তবে শাহরুখ কোনোদিন গৌরীর সাদা রঙের শার্ট পরা পছন্দ করেন না। ফলে একসময় ইচ্ছা থাকলেও গৌরী সাদা শার্ট পরতে পারতেন না। তবে বর্তমানে স্বচ্ছন্দে সাদা শার্ট পরেন তিনি।

Advertisements

এদিন আরিয়ানের গ্রেফতারি প্রসঙ্গে মুখ খুলেছেন গৌরী। তিনি জানিয়েছেন, ওই সময় ঝড় বয়ে গিয়েছিল তাঁদের উপর দিয়ে। কিন্তু আইনের উপর আস্থা ছিল গৌরীর। লড়াই করেছিলেন সমস্ত শক্তি দিয়ে। বর্তমানে আরিয়ান ক্লিনচিট পেয়েছেন। গৌরীর চেষ্টায় তাঁর পরিবার একত্র হয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Gauri Khan (@gaurikhan)

whatsapp logo
Advertisements