whatsapp channel

Gold Price Today: সোনার হাসি হাসতে চাইলে আজই কিনুন সোনা, জানুন বাজারদর

সময় খুবই কম। এখুনি এখুনি সোনা না কিনলে পরে পস্তাতে পারেন। একদিকে যেমন হুহু করে কমেছে সোনার দাম, তেমনই বাড়তে কতক্ষন? যেকোনো দিন বাড়তে পারে সোনার মূল্য। যদিও গতকালের বিচারে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

সময় খুবই কম। এখুনি এখুনি সোনা না কিনলে পরে পস্তাতে পারেন। একদিকে যেমন হুহু করে কমেছে সোনার দাম, তেমনই বাড়তে কতক্ষন? যেকোনো দিন বাড়তে পারে সোনার মূল্য। যদিও গতকালের বিচারে আজকেও হলমার্ক সোনার দাম একই রয়েছে। সুতরাং দেরি না করে কিনে নিন সোনা বা পঞ্চাশ শতাংশ দিয়ে বুক করুন সোনার গহনা। এবং সোনার গহনা কেনার সময় অবশ্যই হলমার্ক দেখেই কিনবেন। চলুন দেখে নিই আজকের সোনার ও রূপার দামের ঝলক।

Advertisements

গতকালের সোনার দাম-» ২২ ক্যারেট সোনার দাম ১ গ্রাম অনুযায়ী – ৪,৭৬০ টাকা। ১০ গ্রামের দাম – ৪৭,৬০০ টাকা। হলমার্ক গহনা সোনার দাম – ৪৮,৩০০ টাকা ( ১০ গ্রাম অনুযায়ী)। ২৪ ক্যারেট সোনার দাম ১০ গ্রাম অনুযায়ী – ৫০,১৫০ টাকা। ( জি. এস. টি আলাদা ).

Advertisements

আজকের ( ২৬.০৯.২২) সোনার দাম

Advertisements

২২ ক্যারেট সোনার দাম ১ গ্রাম অনুযায়ী – ৪,৭৬০ টাকা। ১০ গ্রামের দাম – ৪৭,৬০০ টাকা। হলমার্ক গহনা সোনার দাম – ৪৮,৩০০ টাকা ( ১০ গ্রাম অনুযায়ী)। ২৪ ক্যারেট সোনার দাম ১০ গ্রাম অনুযায়ী – ৫০,১৫০ টাকা। ( জি. এস. টি আলাদা ).

Advertisements

রূপার বাট (প্রতি কেজি)৫৬,১০০ টাকা। রূপা খুচরো (প্রতি কেজি)৫৬,২০০ টাকা।

সোনা কেনার পূর্বে অবশ্যই দাম যাচাই করে কিনতে যাবেন। উপরের লিখিত সোনার দামে জি. এস. টি যুক্ত নেই। প্রত্যেকটি দোকানের মেকিং চার্জ আলাদা হয়, তাই জি. এস. টি ও মেকিং চার্জ সহ গোটা জিনিসটির দামের পার্থক্য হয়।

whatsapp logo
Advertisements