Hoop News

Sukanya Mondal: ‘চালকল কেনার টাকা কোথা থেকে এলো?’ প্রশ্নের উত্তরে যা বললেন অনুব্রত কন্যা

কৌশিকি অমাবস্যায় পুজোপাঠ সেরে পাতে থাকতো খাসির মাংস, শেষে কিনা জুটছে জেলের খাবার। এমনকি বিশ্বকর্মা পুজোর দিনেও চলতো জমজমাট পুজোর আয়োজন। কিন্তু, এই বছর সমস্ত জৌলুস হারিয়েছে ‘ভোলে বোম রাইস মিল’ (Bholebom Rice Mill)। কারণ, এই চালকল এর কাগুজে মালিক সুকন্যা মন্ডল নিজের ঘরে থাকলেও মূল পান্ডা, অর্থাৎ অনুব্রত এখনও সংশোধনাগারে রয়েছেন। তাই কার্যত সমস্ত জৌলুস হারিয়েছে ‘ভোলে বোম রাইস মিল’(Bholebom Rice Mill), একেবারে নম নম করে পুজো হয় সেখানে।

এদিকে গত শুক্রবার অনুব্রত মণ্ডলের বাড়িতেই, ধর্মপ্রাণ কেষ্টর মেয়ে সুকন্যা মণ্ডলকে ফের জেরা করে সিবিআই এর আধিকারিকরা। কেন আবারও সুকন্যা মন্ডল এলেন চর্চায়? কেন ফের সি বি আই ( CBI) এর আতসকাঁচের তলায় সুকন্যা মন্ডল?

সি বি আই তদন্তের মাধ্যমে জানতে পেরেছে ওই চালকল অর্থাৎ রাইস মিলের দাম প্রায় ৫ কোটি টাকা। একজন স্কুলের শিক্ষিকা হয়ে কিভাবে ওই চাল কল কিনলেন সুকন্যা? বারবার সম্পত্তি সংক্রান্ত প্রশ্নের মুখে অনুব্রত কন্যা!

সূত্রের খবর, আপাতত, হ্যাঁ ও না তেই উত্তর করেছেন সুকন্যা। অনুব্রত কন্যা শেষপর্যন্ত এটাই জানিয়েছেন যে তাঁর সম্পত্তি সংক্রান্ত প্রশ্নের উত্তরে সব কিছু জানেন অনুব্রতের হিসাবরক্ষক মণীশ কোঠারি। এদিন সুকন্যা বিশেষ কিছুই জানাননি আধিকারিকদের। ইতিমধ্যে, ওই চালকলের পুরোনো মালিক শ্যামল মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকে পাঠানো হয়েছে ও সুকন্যা মণ্ডলকে চালকলের সমস্ত নথি জমা করতে বলা হয়েছে।