Srabanti Chatterjee: পুজো উপলক্ষ্যে কি বার্তা দিলেন শ্রাবন্তী!

'পুজোয় অনেক মজা করুন, খাওয়া দাওয়া করুন', এমন নরম বার্তা বাদেও কালো সালোয়ারে অসাধারণ শ্রাবন্তী! তিনি এতটাই রূপবতী যে তার থেকে চোখ ফেরাতে গেলেও আরেকবার চোখ রাখতে হয় তারই ছবিতে।…

‘পুজোয় অনেক মজা করুন, খাওয়া দাওয়া করুন’, এমন নরম বার্তা বাদেও কালো সালোয়ারে অসাধারণ শ্রাবন্তী! তিনি এতটাই রূপবতী যে তার থেকে চোখ ফেরাতে গেলেও আরেকবার চোখ রাখতে হয় তারই ছবিতে।

শুভ পঞ্চমীর শুভেচ্ছায় শ্রাবন্তী এদিন এক্কেবারে গরম গরম কালো জাম। কারণ? এদিন তার পরনে ছিল একটি চমৎকার সিম্পল কালো সালোয়ার। ফুল স্লিভ সালোয়ারটা তাকে দারুন মানিয়েছে। এমিতেই তিনি যাই পরেন তাতেই তিনি স্বপ্ন সুন্দরী, লাস্যময়ী হয়ে ওঠেন। চাইলে আপনিও এই স্টাইলে সালোয়ার কামিজ বানিয়ে নিতে পারেন। গলার কাটিং থেকে শুরু করে হাতের ফিটিং যদি পাকা কারিগরের হাতে বানিয়ে নিতে পারেন তাহলে আপনিও হয়ে উঠতে পারেন চমকপ্রদ। এর জন্য অবশ্যই কাপড়ের ভাগ বেশি লাগবে, সামনেই কালি পুজো আসছে, হালকা ঠান্ডার আমেজ থাকতেও পারে। তাই এমন ফুল স্লিভ সালোয়ার গায়ে চাপালে মন্দ হবে না।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

এই যেমন, শ্রাবন্তীর আগের পোস্টে দেখা গিয়েছে তাকে একটা ফরেস্ট গ্রিন রঙের বেনারসি শাড়িতে। সোনার গহনা, খোলা চুল আর ট্র্যাডিশনাল বেনারসি শাড়িতে শ্রাবন্তী ছিলেন অসামান্য সুন্দরী।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

এদিন পঞ্চমীর দিন শ্রাবন্তী সেজে ওঠেন একটি কালো সালোয়ারে। সেজেগুজে তিনি সকলকে শুভেচ্ছায় ভরিয়ে দেন। করোনা থাকাকালীন কেউই পুজোয় আনন্দ করতে পারেনি। কিন্তু এই বছর পরিবারের সঙ্গে থেকে মিলেমিশে খাওয়া দাওয়া করে আনন্দের সঙ্গে থাকার বার্তাই দেন অভিনেত্রী।