whatsapp channel

Anveshi Jain: ‘গন্দি বাত’ অভিনেত্রী আনভেশি জৈনের আসল পরিচয় কি!

অলট বালাজী ইদানিং প্রায়ই বেশ কয়েকটি অন্য স্বাদের শো নিয়ে আসছে। তবে এই ওটিটির সর্বাধিক বোল্ড শো হল ‘গন্দি বাত’। এই ওয়েব সিরিজের দৌলতে আনভেশি জৈন (Anveshi Jain) বর্তমানে রীতিমত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অলট বালাজী ইদানিং প্রায়ই বেশ কয়েকটি অন্য স্বাদের শো নিয়ে আসছে। তবে এই ওটিটির সর্বাধিক বোল্ড শো হল ‘গন্দি বাত’। এই ওয়েব সিরিজের দৌলতে আনভেশি জৈন (Anveshi Jain) বর্তমানে রীতিমত পরিচিত মুখ হয়ে উঠেছেন। এই ওয়েব সিরিজের সিকোয়েল ‘গন্দি বাত 2’-তেও অভিনয় করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় আনভেশি যথেষ্ট জনপ্রিয়। বর্তমানে ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা পাঁচ মিলিয়নের বেশি।

Advertisements

মধ্যপ্রদেশের খাজুরাহোর মেয়ে আনভেশি জন্মগ্রহণ করেছিলেন একটি জৈন পরিবারে। ভোপালের ‘রাজীব গান্ধী প্রাদ্যোগিকি বিশ্ববিদ্যালয়’ থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে বি.টেক করেন আনভেশি। এরপর এমবিএ কোর্সে ভর্তি হলেও তা মাঝপথে ছেড়ে অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বই আসেন তিনি। বেশ কয়েকটি ডেইলি সোপে অভিনয় করার পর ওয়েব সিরিজ ‘গন্দি বাত’ তাঁকে সর্বাধিক পরিচিতি দেয়। পাশাপাশি মডেলিং শুরু করেন আনভেশি। 2018 সালে তিনি গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তালিকায় শীর্ষ স্থান দখল করেছিলেন।

Advertisements

2020 সালে গুগলের ‘মোস্ট সার্চড অ্যাকট্রেস’-এর তালিকায় রয়েছে আনভেশির নাম। তবে একসময় অভিনেত্রী হতে নয়, বরং চাকরি করতে চেয়েছিলেন আনভেশি। বি.টেক পাশ করার পর ইন্দোরের একটি কোম্পানিতে প্রথমে চাকরি করতেন তিনি। তবে সেই চাকরি ছেড়ে এমবিএ কোর্সে ভর্তি হন আনভেশি। একসময় তিনি বুঝতে পারেন গ্ল‍্যামার জগতের প্রতি তাঁর আকর্ষণ। অতএব এমবিএ ছেড়ে মুম্বই পাড়ি দেন আনভেশি। সফল অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন সফল সঞ্চালিকা। ‘মেক ইন ইন্ডিয়া’, ‘আইফা বার্লিন’-এর মতো অনুষ্ঠান সঞ্চালনা করেছেন তিনি। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় তিনি প্রায়ই বিভিন্ন বার্তাবাহী ভিডিও শেয়ার করেন।

Advertisements

আনভেশি একজন সফল গায়িকাও। 2021 সালে তাঁর মিউজিক ভিডিও ‘জুগনু’ যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। এছাড়াও ‘শেরশাহ’ ফিল্মের গান ‘রাতাঁ লম্বিয়াঁ’-র রিভাইভ ভার্সন গেয়েছেন আনভেশি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Anveshi Jain (@anveshi25)

whatsapp logo
Advertisements