whatsapp channel

Urvashi Rautela: অস্ট্রেলিয়ার মাটিতে সিঁদুর পরে হাজির উর্বশী, কারণ কি ঋষভ পন্থ!

উর্বশী রৌটেলা (Urvashi Rautela) ও ঋষভ পন্থ (Rishabh Pant) এই মুহূর্তে মিডিয়ার হট টপিক। একে অপরকে টেক্কা দিতে ছাড়ছেন না তাঁরা। উর্বশী ও ঋষভ দুজনেই সোশ্যাল মিডিয়ায় প্রায়ই একে অপরকে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

উর্বশী রৌটেলা (Urvashi Rautela) ও ঋষভ পন্থ (Rishabh Pant) এই মুহূর্তে মিডিয়ার হট টপিক। একে অপরকে টেক্কা দিতে ছাড়ছেন না তাঁরা। উর্বশী ও ঋষভ দুজনেই সোশ্যাল মিডিয়ায় প্রায়ই একে অপরকে বিদ্রুপ করেন। উর্বশী এর আগে দাবি করেছিলেন, তিনি একদা ঋষভের সাথে সম্পর্কে ছিলেন। কিন্তু ঋষভ তাঁর বান্ধবীর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে উর্বশীর দাবি উড়িয়ে দেন। এবার ঋষভের পিছনে ধাওয়া করে অস্ট্রেলিয়া পৌঁছে সিঁথিতে সিঁদুর পরলেন উর্বশী।

Advertisements

বর্তমানে অস্ট্রেলিয়ায় ম্যাচ খেলতে ব্যস্ত ভারতীয় ক্রিকেট টিম। রয়েছেন ঋষভও। এর মধ্যেই অস্ট্রেলিয়া পৌঁছে গিয়েছেন উর্বশী। কয়েকদিন আগেই প্রাইভেট জেট থেকে তাঁর অবতরণ হয়েছে অস্ট্রেলিয়ার মাটিতে। ফ্লোরাল প্রিন্টেড কো-অর্ড সেটের সাথে কমলা রঙের হিল পরে অস্ট্রেলিয়ায় নেমেছিলেন উর্বশী। নিজেই ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে উর্বশী লিখেছিলেন, তাঁর মন যা চাইছে, তিনি তাই করছেন। তাঁর হৃদয় তাঁকে অস্ট্রেলিয়া টেনে নিয়ে এসেছে। এরপরেই সম্প্রতি সিঁথিতে সিঁদুর পরা ছবি শেয়ার করেছেন উর্বশী।

Advertisements

উর্বশীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের হ্যান্ডলুম শাড়ি ও কালো ব্লাউজ। হাতে সোনালি চুড়ি, গলায় মঙ্গলসূত্র ও সিঁথিতে সিঁদুর। হালকা মেকআপ করে চুলে খোঁপা বেঁধেছেন উর্বশী। ছবিটি শেয়ার করে উর্বশী লিখেছেন, প্রেমিকার কাছে সিঁদুরের তুলনায় প্রিয় অন্য কিছুই নয়। সমস্ত আচার-অনুষ্ঠান মেনে তাঁর প্রেমিকের সাথে সারাজীবন থাকার বার্তা দিয়েছেন উর্বশী। এর সাথেই হ্যাশট‍্যাগ দিয়ে ভালোবাসার কথা লিখেছেন উর্বশী। তবে অনেকে ঋষভের সাথে উর্বশীর পোস্টের লিঙ্ক-আপ করলেও সম্ভবতঃ এই পোস্টটি কোনো ফিল্মের প্রোমোশনাল লুক। উর্বশী তাঁর সাথে ঋষভের সম্পর্ক সংক্রান্ত গসিপকে ব্যবহার করে এই প্রোমোশনাল লুকটি ভাইরাল করেছেন।

Advertisements

কিছুদিন আগেই উর্বশী জানিয়েছিলেন, তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ‘ভারসাচে বেবি’ খ্যাত গায়ক মহম্মদ রমাদান (Mohammed Ramadan)। কিন্তু একাধিক বার বিবাহিত ও আলাদা সংস্কৃতির মানুষ হওয়ার কারণে তাঁকে বিয়ে করতে রাজি নন উর্বশী।

Advertisements

whatsapp logo
Advertisements