whatsapp channel
Hoop Life

Lifestyle: কার্তিক মাসে তুলসী গাছের টোটকা কিভাবে জীবনে আনে পরিবর্তন!

বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, কার্তিক মাসে যদি নিয়ম মেনে তুলসীর পুজো করতে পারেন, তাহলে আপনি অর্থনৈতিক দিক থেকে অনেক কিছু থেকে কাটিয়ে উঠতে পারবেন। আপনার অর্থনৈতিক সংকট নিমেষে দূর হয়ে যাবে। অর্থনৈতিক সংকট দূর করতে এই ছোট্ট প্রতিকারটি আপনাকে প্রতিদিন করতে হবে, তবেই আপনি আপনার কাঙ্ক্ষিত ফল পেতে পারবেন, এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস। জেনে নিন কি কি করা উচিত –

১) বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, কার্তিক মাসে ভোরবেলা অর্থাৎ ব্রাহ্ম-মুহূর্তে যদি তুলসীর গোড়ায় জল দেওয়া হয়, তাহলে আপনি সমস্ত পাপ থেকে মুক্তি পাবেন।

২) বাস্তু বিশেষজ্ঞরা মনে করেন, এই সময় যদি মা তুলসীকে নিয়মিত জল দান করা হয়। তাহলে বিষ্ণুর পাশাপাশি মা লক্ষ্মীকেও আপনি অনেকটা সন্তুষ্ট করতে পারবেন, আর মা লক্ষ্মী যদি একবার আপনার ওপরে কৃপা বর্ষণ করেন, তাহলে বুঝতেই পারছেন, আপনার জীবনে অর্থনৈতিক সংকট একেবারে দূরে চলে যাবে।

৩) সকালে ব্রাহ্ম-মুহূর্তে ভালো করে স্নান করে পরিষ্কার জামা কাপড় পরে যদি তুলসীর গোড়ায় আপনি জল ঢালতে পারেন, তাহলে দেখবেন, আপনি মানষিকভাবে কতটা শান্তিতে রয়েছেন, তাহলে শুধু শারীরিক এবং অর্থনৈতিক নয়, মানসিক শান্তি পেতেও আপনি এই কাজটি করুন কার্তিক মাসে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক