whatsapp channel

নাভির আকৃতি বলে দেবে আপনার চরিত্র!

আপনার চরিত্র কেমন হবে তা মুখ দেখে সব সময় বোঝা যায় না তবে নাভির আকৃতি বলে দিতে পারে আপনার চরিত্রের খুঁটিনাটি। ১) গভীর এবং বড় আকারের নাভি-» যারা গভীর এবং…

Avatar

HoopHaap Digital Media

আপনার চরিত্র কেমন হবে তা মুখ দেখে সব সময় বোঝা যায় না তবে নাভির আকৃতি বলে দিতে পারে আপনার চরিত্রের খুঁটিনাটি।

১) গভীর এবং বড় আকারের নাভি-»
যারা গভীর এবং বড় আকারের নাভির অধিকারী হন তারা মনের দিক থেকে অনেক বেশি উদার হন। তবে উদারতার মাত্রাটা এতটাই বেশি হয় যে মাঝে মাঝে বেশি উদারতার জন্য জীবনে নিজেই সর্বনাশ ডেকে আনতে পারেন। সকলের প্রতি উদারতা দেখাতে গিয়ে আপনি আপনার মনের দুঃখের কথা কখনোই অন্য কারো কাছে বলতে পারেন না।

২) অগভীর এবং ছোট আকারের নাভি-»
এমন আকারের নাভি যাদের হয় তারা খুবই নেতিবাচক হয়ে থাকেন। অর্থাৎ অন্যের খুঁত খুঁজে বেড়ানোই এদের বিশেষ কাজ। অন্যের মধ্যে কি খারাপ দিক আছে সেই দিক দেখে এরা জীবন ধারণ করে।

৩) লম্বাটে এবং নিচের দিকে মুখ করা নাভি-»
আপনার নাভির আকৃতি যদি এরূপ হয় তাহলে আপনার শারীরিক পরিশ্রম করার এনার্জি একেবারে কম। তবে আপনি যতই শারীরিক পরিশ্রম কম করেন আপনার কিন্তু বুদ্ধি অনেক বেশি অন্যদের থেকে। শুধুমাত্র বুদ্ধির জোরে আপনি সামনের দিকে এগিয়ে যেতে পারেন।

৪) ডিম্বাকৃতি নাভি-»
আপনার নাভি যদি এইরকম ডিম্বাকৃতি হয় তাহলে মনে করা হয় আপনি সংবেদনশীল। অতিরিক্ত সংবেদনশীল হওয়ার জন্য আপনি সমস্ত বিষয় কে খুব গুরুত্বপূর্ণ ভাবে দেখেন যার জন্য আপনি সহজেই খুব চিন্তিত হয়ে পড়েন।

৫) চওড়া নাভি-»
আপনি যদি এমন আকৃতির লাভের অধিকারী হন তাহলে আপনি খুব সহজভাবেই মানুষকে বিশ্বাস করে ফেলেন। যার জন্য অনেক সময় আপনাকে অনেক আঘাত পেতে হয়। তবে একটি ইতিবাচক দিক হলো এই রকম আকৃতির নাভি যাদের থাকে তারা অনেক বেশি মানুষের সঙ্গে মানিয়ে চলতে পারে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media