Hoop Life

Lifestyle: জ্যোতিষ মতে বাড়ির দেওয়ালের রং কেমন হওয়া উচিত জানেন কি!

জ্যোতিষ মতে, বাড়ি যখন তৈরি করবেন তখন অবশ্যই জ্যোতিষ মেনে এবং বাস্তু মেনে বাড়ি তৈরি করতে হবে বাড়ি তৈরি করার পরে বাড়ির দেওয়ালের যে রং গুলো সেগুলো অবশ্যই আপনাকে বাস্তু মেনে করতে হবে। কারণ দেওয়ালের রং যদি উল্টোপাল্টা হয়ে যায় তাহলে তার প্রভাব আপনার জীবনে পড়বে তা কিন্তু একেবারেই উচিত নয়।

বাস্তু অনুসারে, আপনি যদি পশ্চিম দিকের দেওয়ালে ধূসর রং করেন, এটি আপনার জন্য অত্যন্ত শুভ হোক, কারণ পশ্চিম দিকের দেওয়াল শনি দ্বারা নিয়ন্ত্রিত হয়। উত্তর-পূর্ব দিকের দেওয়ালটি বৃহস্পতি দ্বারা নিয়ন্ত্রিত থাকে তাই উত্তর-পূর্ব দিকে দেওয়ালটিতে রং করতে পারেন সবুজ অথবা হলুদ। বাস্তু অনুসারে, গৃহের দক্ষিণ দিকের দেওয়াল যেটি মঙ্গল দ্বারা পরিচালিত হয়, সেই দেওয়ালে অবশ্যই করতে পারেন কমলা, লাল রং। বাস্তু অনুসারে গৃহের পূর্ব দিকে দেওয়ালে কমলা অথবা লাল রঙ দিতে পারেন।

১) বাস্তু অনুসারে, আপনি যদি বেডরুমের রং নীল করেন তাহলে নীল সৌন্দর্য সত্য এবং উৎসর্গের প্রতীক তাই অবশ্যই বেডরুমের রং নীল করতে পারেন।

২) বাস্তু অনুসারে, বেডরুমের রং সবুজ করতে পারেন, সবুজ কিন্তু ইতিবাচক শক্তিকে অনেক বেশি আকর্ষণ করে বা যারা গাছ ভালবাসেন, তারা গাছ রেখে এই রং ইচ্ছা করলেই সবুজ করতে পারেন।

৩) বাস্তু অনুসারে, বেডরুমের রং গোলাপি করতে পারেন। গোলাপি রং অনেক ইতিবাচক শক্তিকে আকর্ষণ করে, তাই দাম্পত্য কলহ থেকে মুক্তি পেতে অবশ্যই এই রংটি বেছে নিতে পারেন।

৪)বাস্তু অনুসারে, বেডরুমের রং যদি হলুদ করেন, তাহলে কিন্তু আপনার ঘরের ইতিবাচক শক্তি বজায় থাকবে এছাড়া সবুজ হলুদের কম্বিনেশনে ঘর আরো সুন্দর দেখতে লাগবে।

৫).বাস্তু অনুসারে, বেডরুমের রং কমলা করতে পারেন, কমলা কিন্তু অত্যন্ত শক্তিশালী একটি রং এছাড়াও যদি ক্লান্ত হয়ে বাড়িতে আসেন । তাহলে কমলা রঙ দেখলে মন অনেক শান্ত থাকবে।

৬) যদি শান্তিপূর্ণ পরিবেশ রাখতে চান তাহলে বেডরুমের রং সাদা করতে পারেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক