whatsapp channel

Relationship: বয়সে বড় বিবাহিত বৌদিদের প্রতি কেন আকর্ষিত হন ছেলেরা!

পুরুষ এবং মহিলাদের মধ্যে স্বাভাবিক আকর্ষণ প্রকৃতির নিয়ম। কথায় বলে, ভালোবাসা বয়স দেখে হয় না। অনেকেই নিজের থেকে বয়সে বড় বা ছোট কারোর প্রেমে পড়ে থাকেন। মূলত মেয়েরা নিজেদের থেকে…

Avatar

Nirajana Nag

পুরুষ এবং মহিলাদের মধ্যে স্বাভাবিক আকর্ষণ প্রকৃতির নিয়ম। কথায় বলে, ভালোবাসা বয়স দেখে হয় না। অনেকেই নিজের থেকে বয়সে বড় বা ছোট কারোর প্রেমে পড়ে থাকেন। মূলত মেয়েরা নিজেদের থেকে বয়সে বড় পুরুষদের প্রতি আকৃষ্ট হয়। বয়সে বড় পুরুষদেরই সাধারণত জীবনসঙ্গী হিসেবে পাওয়ার বাসনা করে থাকেন মহিলারা। তবে এর উলটোটাও ঘটতে দেখা যায়। পুরুষরা অনেক সময়ই বয়সে বড় মহিলাদের প্রতি আকৃষ্ট হয়ে থাকে। নিজের থেকে বয়সে বড় মহিলাদের কামনা করেন, এমন পুরুষের সংখ্যা কম নয়।

দেওর বৌদির সম্পর্ক সম বয়স্ক না হলেও সহজ, খুনসুটির সম্পর্ক হয়ে থাকে। তবে অনেক সময়ই দেখা যায়, বয়সে বড় বা বৌদিদের নিয়ে বেশ কৌতূহলী হন অনেক পুরুষ। কিন্তু এমন আকর্ষণের কারণ কী? বয়সে ছোট, সমবয়সী মেয়েদের থেকে বৌদিদের প্রতি আকর্ষণ কেন থাকে পুরুষদের? সম্পর্ক বিশেষজ্ঞরা এর কারণ ব্যাখ্যা করেছেন।

বিশেষজ্ঞদের মতে, দেওর বৌদির সম্পর্ক বেশ মিষ্টি হয়। বৌদিরা বন্ধুর মতোই মেশেন দেওরদের সঙ্গে। আর এমন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছেলেরা বেশ পছন্দ করে থাকে। পাশাপাশি বৌদিরা সাধারণত তুলনামূলক ম্যাচিওরড হন। তাই একটা স্বাভাবিক আকর্ষণ অনুভব করেন ছেলেরা। বৌদিরা সাধারণত বয়সে বড় হয়ে থাকেন। তাই তাদের অভিজ্ঞতার ঝুলিও বেশি ভরা থাকে। বিভিন্ন সমস্যায় সমাধান সহজে করতে পারেন তারা। তাই বৌদিদের দিকেই ঝোঁকেন পুরুষরা।

বিবাহিত মহিলাদের সাধারণত বাস্তববাদী হতে দেখা যায়। এই গুণটা পছন্দ করেন পুরুষরা। পাশাপাশি বৌদিদের সঙ্গে দুষ্টু মিষ্টি সম্পর্কে কোনো কমিটমেন্ট এর দায়বদ্ধতা থাকে না। খোলাখুলি মেশার সুযোগ থাকায় পুরুষরা সহজেই আকৃষ্ট হয় বলে মত সম্পর্ক বিশেষজ্ঞদের। উল্লেখ্য, দেওর বৌদির দুষ্টু মিষ্টি খুনসুটির সম্পর্ক নিয়ে বিনোদন জগতেও একাধিক কাজ হয়েছে। বাংলায় ‘দুপুর ঠাকুরপো’র তিনটি সিজনে বৌদিদের চরিত্রে দেখা গিয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়, মোনালিসার মতো অভিনেত্রীদের।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই