Hoop Life

Lifestyle: ঘর থেকে বার করে দিন এই ৫ জিনিস, অর্থকষ্ট দূর হবে

আমরাই আমাদের ঘরে এনার্জিকে আহবান করি, সেটা পজিটিভ হোক কিংবা নেগেটিভ হোক আপনি যদি সঠিক পদ্ধতিতে ঘরে জিনিসপত্র রাখেন, তবেই আপনার ঘরে পজেটিভ এনার্জি বাসা বাঁধবে। আর না হলে নেগেটিভ এনার্জির জন্য আপনার জীবনে ঘটতে পারে মহাবিপদ। সেই জন্য বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, সর্বদা বাস্তু মেনে আপনাকে আপনার ঘরে এ জিনিসপত্র রাখতে হবে, না হলে কিন্তু হতে পারে মহাবিপদ। তাই খুব সাবধান থাকবেন, ঘরে যে কোনো জিনিস কিনে এনে রাখবেন না বাস্তু মেনে রাখুন। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) মহাভারতের ছবি রাখবেন না – ঘরের মধ্যে ভুল করেও মহাভারতের ছবি রাখবেন না, মহাভারতের নানান রকম ছবি, যুদ্ধবিগ্রহের ছবিই আপনি ঘরের মধ্যে রাখলে হতে পারে মহাবিপদ। দাম্পত্য জীবনে কলহ অনেকটা পরিমাণে বেড়ে যেতে পারে।

২) তাজমহল – তাজমহল যতই প্রেমের স্মৃতি সৌধ হোক না কেন, দাম্পত্য জীবনে কলহ তৈরি করতে পারে, তাজমহলের একটা ছবি আপনি যদি আপনার বেডরুমে রাখেন। তাই ভুল করেও তাজমহলের কোনো রকম ছবি বা তাজমহলের কোনো রকম আপনি আপনার বেডরুমে রাখবেন না।

৩) তার পেঁচিয়ে রাখবেন না – আমরা অনেক সময় বেডরুমে যার যার কিংবা হেডফোন অথবা ল্যাপটপের তারকে পেঁচিয়ে রেখে দি। বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, এই তার কখনো পেঁচিয়ে রাখবেন না। এইভাবে আপনি যদি ঝুলিয়ে সোজা করে রাখতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনে কোনো রকম কোনো সমস্যা থাকবে না।

৪) শুকনো ফুল রাখবেন না – বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, বেডরুমে সর্বদা টাটকা ফুল রাখুন কখনো শুকিয়ে যাওয়া ফুল রাখবে না, এতে আপনার দাম্পত্য জীবন অনেক বিষময় হয়ে উঠতে পারে, দুজনের সম্পর্কের মধ্যে ভাঙ্গন ধরতে পারে।

৫) কখনো জল জমে থাকতে দেবেন না – বেডরুমের সামনে যদি কখনো জল জমে থাকে, তাহলে সেই জল তৎক্ষণাৎ পরিষ্কার করুন। বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, বেডরুমের সামনে কখনো জল জমে থাকতে দেবেন না।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles