whatsapp channel

Lifestyle: অর্থকে আহ্বান করে এই গাছ, বাড়িতে রাখলে অর্থনৈতিক সমস্যা মিটবে সহজেই

বাড়িতে টেবিলের উপরে বা বাড়ির যেকোন কোণে লাগিয়ে ফেলুন ছোট একটি গাছ। আপনার অর্থনৈতিক ভাগ্য অনেকটাই বদলে যাবে। অন্তত বাস্তুশাস্ত্র তাই বলছে। আমরা অনেকেই ঘর সাজানোর জন্য নানান রকম গাছ…

Avatar

বাড়িতে টেবিলের উপরে বা বাড়ির যেকোন কোণে লাগিয়ে ফেলুন ছোট একটি গাছ। আপনার অর্থনৈতিক ভাগ্য অনেকটাই বদলে যাবে। অন্তত বাস্তুশাস্ত্র তাই বলছে। আমরা অনেকেই ঘর সাজানোর জন্য নানান রকম গাছ ব্যবহার করে থাকি। কিন্তু এই গাছটির কথা খুব একটা শুনতে পাবেন না কারোর কাছে। কিন্তু এই গাছ আপনার ভাগ্য বদলে দিতে পারে। তবে আর দেরি না করে Hoophaap- এর পাতায় চটজলদি দেখে ফেলুন কি সেই গাছ যাকে বাড়িতে রাখলে ভাগ্য বদলাবে নিমিষের মধ্যে।

এই গাছটির নাম ক্রাসুলা ওভাটা। আপনি যেকোনো নার্সারিতে কিংবা অনলাইনে খোঁজ করলেই পেয়ে যাবেন। বাস্তু মতে, এই গাছ যদি আপনার বাড়িতে থাকে তাহলে আপনার ব্যবসায়িক দিক থেকে উন্নতি লাভ করতে পারবেন। তাই আর দেরি না করে চটজলদি যে কোনো নার্সারি থেকে কিনে ঘর সাজিয়ে ফেলুন। বাড়িতে মানিপ্ল্যান্টের পাশাপাশি অবশ্যই রাখুন এই ছোট্ট একটি গাছ।

চিনা ফেংশুই মতে, এই গাছ টাকাকে আকর্ষণ করে। তাহলেই বুঝতে পারছেন, এই গাছ আপনার জন্য ঠিক কতটা লাকি। তবে যারা বিশ্বাস করেন না, তারা এই কাজগুলি করতে যাবেন না। কারণ অনেকেই যদি অবিশ্বাস করে এই সমস্ত কাজ করতে যান, তাহলে কিছুতেই সফল হতে পারবেন না জীবনে। মনে বিশ্বাস রেখে, তারপরেই এই গাছ দিয়ে ঘর সাজান। দেখবেন আপনি যে কোন লক্ষ্যে পৌঁছে যেতে পারছেন, খুব সহজেই।

whatsapp logo