Hoop Life

Vastu Tips: অর্থনৈতিক সংকটে ভুগছেন! বাড়ি থেকে আজই সরান এই তিনটি জিনিস

অর্থনৈতিক সংকটে ভুগছেন? আজই বাড়ি থেকে বের করতে পারেন এই তিনটে জিনিস। তিনটি জিনিস থাকলে আপনার জীবন একেবারে দুর্বিষহ হয়ে উঠবে, তবে অনেকেই বাস্তু বিশ্বাস করেন না, বাস্তু কুসংস্কার নয়, প্রাচীনকাল থেকেই এই বাস্ত প্রয়োগ আমাদের জীবন ও জীবিকাও প্রভাবিত হয়ে আসছে,একবার বিশ্বাস করেই দেখুন। বাস্তু কোনো সংস্কার নয়, এমনটাই বলছেন বাস্তুবিদরা। Hoophaap এর পাতায় দেখে ফেলুন তিনটি জিনিস, যা আপনি আপনার বাড়ি থেকে আজকেই বিদায় করবেন –

১) মরচে পড়া লোহার জিনিস রাখবেন না। লোহার জিনিসে যদি একবার মরচে পড়ে যায়, আমরা অনেক সময় স্মৃতি হিসাবে ঘরের মধ্যে ছড়িয়ে রাখি। অনেক যন্ত্রপাতি আছে যা হয়তো অনেক পুরনো স্মৃতি বহন করে। সেগুলোকে আমরা জমিয়ে রেখে দি। আপনি কি জানেন বাস্তুমতে, এগুলি রাখা সত্যি খুবই বিপদজনক। এগুলো রাখা একেবারেই উচিত নয়, বাড়ি থেকে বিদায় করুন এগুলি।

২) ভাঙা কাঁচ কখনো রাখবেন না। বাস্তুমতে, ভাঙ্গা কাঁচে মুখ দেখা ভীষণ খারাপ। এই কাঁচ বাড়িতে রাখলে নানাভাবে ক্ষতি হতে পারে, এছাড়া আপনি যে কোন সময় ভাঙ্গা কাঁচে পা দিয়ে দুর্ঘটনা ঘটিয়ে ফেলতে পারেন। তাই ভাঙ্গা কাঁচ আজ থেকেই বাড়ি থেকে বিদায় করুন।

৩) বাড়িতে কখনো বন্ধ ঘড়ি রাখতে নেই, সময় চলা হল আপনার জীবনে গতির লক্ষণ। সময় যদি থমকে দাঁড়াবে তো আপনার জীবনের গতি আসবে কি করে? তাই বন্ধ হয়ে যাওয়া ঘড়ি আজই বাড়ী থেকে বিদায় করুন। অথবা ঘড়িটি তাড়াতাড়ি সারাই করে ফেলুন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo