Hoop Life

Lifestyle: সৌভাগ্য ফেরাতে বছরের প্রথম দিনে ঘুমোতে যাওয়ার আগে বালিশের তলায় রাখুন এই পাতাটি

বছরের প্রথম দিন রাতে শুতে যাওয়ার সময় বালিশের তলায় রাখুন এই ছোট্ট একটি গাছের পাতা। এটি যদি আপনি রাখতে পারেন, তাহলে দেখবেন আপনি অর্থনৈতিকভাবে কোন রকম সমস্যায় পড়ছেন না। এই অর্থনৈতিক সমস্যা আপনার জীবনের প্রতিটা ক্ষেত্রকে একেবারে নষ্ট করে দিতে পারে। এর জন্য সাংসারিক কলহ, এর জন্য মানসিক অবসাদ, যদি আপনাকে কুরে কুরে খায়, তাহলে অবশ্যই এই টোটকাটি আপনি নিজের মতন করে নিতে পারেন। তবে মন থেকে আপনাকে বিশ্বাস করতে হবে, মন থেকে বিশ্বাস না করলে কখনোই আপনি ভাল ফল পাবেন না।

আজ বছরের প্রথম দিন বছরের এই প্রথম দিনটিকে একটু অন্যরকম করতে অথবা আপনার অর্থনৈতিক সংকট দূর করতে আপনি একটি তুলসী গাছের পাতা যদি বালিশের তলায় রাখতে পারেন, তাহলে দেখবেন আপনি কত সুন্দর রয়েছেন। সারা বছর জুড়ে। তবে সন্ধ্যেবেলা কখনোই তুলসী গাছ থেকে পাতা ছিঁড়বেন না, এর জন্য আপনাকে সকালবেলা অথবা দুপুরে স্নান করার পরে শুদ্ধ কাপড়ে তুলসী গাছ থেকে পাতা ছিঁড়ে রাখতে হবে। বালিশের তলায় এই তুলসী গাছের পাতা রেখে ভগবান শ্রীকৃষ্ণের উদ্দেশ্যে আপনার মনোবাঞ্ছার কথা জানাতে হবে।

এই টোটকাটি যদি আজকে করতে পারেন, তাহলে দেখবেন সারাবছর আপনি কতটা ভালো কাটিয়েছেন। আর এইভাবে নিয়ম মেনেই আপনাকে করতে হবে। তবে খেয়াল রাখবেন যেন তুলসীপাতা কোনভাবেই হলুদ দাগ বা নষ্ট হওয়া বা ছেঁড়া না হয়, তাহলে কিন্তু কোনভাবেই কাজ হবে না, তবে অনেকেই এই ধরনের টোটকা বিশ্বাস করেন না, যারা মন থেকে বিশ্বাস করেন না, তারা একটি করতে যাবেন না। কারণ মনে অবিশ্বাস নিয়ে এই কাজগুলি করলে কোন রকম ফল আপনি পাবেন না। Hoophaap কোন ধরনের কুসংস্কার কে প্রশ্রয় দেয় না।

Related Articles