Hoop Life

Lifestyle: আর্থিক সমস্যা থেকে বাঁচতে চান? শরীরের এই বিশেষ অঙ্গে লাগান পারফিউম

আমরা পারফিউম লাগাতে সকলেই ভালোবাসি। সাধারণত আমরা যে সমস্ত জায়গায় পারফিউম লাগাই, আজকে ওই জায়গাটার কথা বলবো না যে জায়গাটায় পারফিউম লাগালে আপনি অর্থনৈতিকভাবে অনেকটাই শক্তিশালী হতে পারবেন। এই জায়গায় আপনি যদি পারফিউম লাগান তাহলে আপনার জীবনে কোনদিন অর্থনৈতিক কোন সমস্যাই থাকবে না। আজকে যেখানে পারফিউম লাগানোর কথা বলবো, সে জায়গাটির কথা কোনদিন কেউ ভাবতেই পারে না, সেই অসাধারণ জায়গাটি হল নাভি।

আমাদের শরীরে নাভি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অংশ। এই নাভিকে আমরা অনেক সময় অবহেলা করে থাকি, প্রতিদিন রাত্রেবেলা নাভিতে তেল দিয়ে শুলে আপনার শরীর ভালো থাকবে এবং সাথে সাথে অর্থনৈতিক সমস্যা সহজে দূর হবে। কিন্তু নাভিতে পারফিউম লাগালে ঠিক কি হতে পারে এবং কিভাবে লাগাবেন আজকে সেটাই জেনে নিন।

১) প্রতিদিন রাতে শুতে যাবার সময় নাভিতে চন্দনযুক্ত পারফিউম ব্যবহার করবেন। চন্দনযুক্ত পারফিউম আপনার জন্য ভীষণ ভালো হবে, বিশেষ করে যারা বহুদিন ধরে অর্থনৈতিক সমস্যায় ভুগছেন, তাদের জন্য এটি অত্যন্ত কার্যকরী একটি উপাদান।

২) যখনই কোথাও বেরোতে যাবেন, তখনই নাভিতে সামান্য পরিমাণে জুঁই, চন্দনের পারফিউম ব্যবহার করুন। তাহলে দেখবেন আপনি যে কাজে বেরোচ্ছেন, সেই কাজে খুব সহজেই সফলতা পাবেন।

৩) নাভিতে যদি গোলাপ এবং চন্দন এই দুটি মিশ্রণের পারফিউম লাগাতে পারেন, তাহলেও কিন্তু আপনার জীবনের সমস্ত সমস্যা থেকে আপনি মুক্তি পাবেন।

৪) স্বামী-স্ত্রীর মধ্যে যদি সম্পর্ক ভালো করতে চান, তাহলে যে কোন মন্দিরে শুক্রবার একটি সুগন্ধিযুক্ত পারফিউম দান করুন। দুই কাঁধে যদি আতর লাগাতে পারেন, মঙ্গলবার দিন বাজরংবালি মন্দিরে যাওয়ার আগে তাহলে অনেক উপকার পাবেন।

৫) যদি অর্থনৈতিক সমস্যা থেকে মুক্তি পেতে চান তাহলে নতুন করে নোটে আতর লাগিয়ে মা লক্ষ্মীর কাছে রেখে দিন। তারপরে কোন ভালো কাজে যাওয়ার আগে সেই টাকাগুলি আপনি আপনার ব্যাগে রেখে দিন। তাহলে দেখবেন আপনি আর্থিক সমস্যা থেকে ঠিক কিভাবে উদ্ধার পাচ্ছেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles