Hoop Life

Lifestyle: জীবন যাবে বদলে, দোলের দিন রাশি অনুযায়ী আবির বাছুন

দোলের দিন রাশি অনুযায়ী, আবির বাছুন দেখবেন, জীবনের সমস্ত সংকটকে কাটিয়ে উঠতে পারছেন। তাই অবশ্যই দোলের দিন রাশি অনুযায়ী, আবির কিনতে হবে, তবেই আপনি জীবনে একেবারে সাফল্যের শীর্ষে পৌঁছতে পারবেন, এমনটাই বলছেন বাস্তুবিদরা। প্রথমেই আপনাকে যে কাজটি করতে হবে, তাহলে দোকানে গিয়ে নিজের রাশি অনুযায়ী আবির কিনতে হবে। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন কোন রাশির ক্ষেত্রে কোন রঙের আবির শুভ।

১) মেষ রাশি – মেষ রাশির জন্য উপযুক্ত আবির হলো লাল রংয়ের আবির, এই লাল রঙের পোশাক পরে আপনি যদি দোল খেলেন তাহলে আপনার সৌভাগ্য পেতে পারেন, অবশ্যই এই দিনেই কৃষ্ণের পায়ে লাল রঙের আবির ছোঁয়াতে ভুলবেন না।

২) বৃষ রাশি- বৃষ রাশির জাতক জাতিকাদের উপযুক্ত রং হলো গোলাপি, এই দিন যদি হোলির আনন্দে মাতোয়ারা হতে থাকেন তাহলে অবশ্যই গোলাপি রঙের আবির কিনে নেবেন নীল ও সবুজ রঙের পোশাক আপনার জন্য অত্যন্ত ভালো। কৃষ্ণ আর নবদুর্গার পায়ে অবশ্যই সবুজ রঙের আবির দিন।

৩) মিথুন রাশি- আপনার গ্রহের অবস্থান অনুযায়ী, সবুজ রং আপনার জন্য খুবই ভালো সবুজ রঙের পোশাক পরে দোল খেলতে পারেন। আর অবশ্যই দোলের দিন সবুজ রঙের কিনবেন এবং গণেশ ও সরস্বতী দেবীর পায়ের কাছে সবুজ রংয়ের আবির অর্পণ করবেন।

৪) কর্কট রাশি- কর্কট রাশির জাতক জাতিকারা যদি সাদা পোশাক পরেন, তাহলে আপনার জীবন অনেকটা সুন্দর হয়ে যাবে। ঐদিন অবশ্যই শ্রীরাম এবং ভগবান শিবের পায়েতে আবির দেবেন লাল, হলুদ রং আর অর্পণ করতে পারেন।

৫) সিংহ রাশি- সিংহ রাশির জাতক জাতিকারা উজ্জ্বল কমলা রঙের আবির কিনে আনতে পারেন, এদের বিষ্ণুর আশীর্বাদ পেতে এই রঙের আবির আপনার জন্য অত্যন্ত উপযুক্ত হবে। এছাড়া এই দিন মা লক্ষ্মীর পায়ে অবশ্যই এই রঙের আবির দিন এবং একটি জীবনে অনেক আত্মবিশ্বাস ও শক্তি বেড়ে যাবে।

৬) কন্যা রাশি- কন্যা রাশি কারা যদি ভগবানের আশীর্বাদ পেতে চান, তাহলে সবুজ রঙের আবির ব্যবহার করুন। অবশ্যই এই দিন মা কালির পায়ে বেগুনি বা লাল রঙের আবির অর্পণ করতে পারেন, এতে জীবনের সাফল্য আসবেই আসবে।

৭) তুলা রাশি- উজ্জ্বল রঙের পোশাক পরে তাহলে এই দিন আপনার জন্য অনেকটা সৌভাগ্য বয়ে আনবে গোলাপি সাদা বেগুনি রং আপনার জন্য অত্যন্ত শুভ। ভগবান শিব এবং হনুমান জিকে যদি এই দিন আপনি আবির পায়ে দিয়ে পুজো দিতে পারেন, তাহলে আপনার জীবন একেবারে অন্যরকম হয়ে যাবে।

৮) বৃশ্চিক রাশি- এই রাশি জাতক জাতিকারা লাল রঙের আবির কিনতে পারেন, এছাড়া এই রঙের পোশাক পরে আপনি আবির খেলায় মারতে পারেন। মা লক্ষ্মীর পায়ে বেগুনি রঙের আবির অর্পণ করুন।

৯) ধনু রাশি- বিষ্ণুর আশীর্বাদ পেতে চান তাহলে অবশ্যই বেগুনি রংয়ের আবির কিনে আনুন, এটি আপনার জন্য অত্যন্ত শুভ রং এ ছাড়া হোলিতে ব্যবহার করতে পারেন সবুজ এবং লাল রঙের আবির।

১০) মকর রাশি- কালো বা গাঢ় নীল আপনার জন্য অত্যন্ত শুভ রং, তাই নীল রংয়ের আবির কিনে আনতে পারেন। এছাড়া পছন্দ মতন খাবারদাবার অবশ্যই হোলিতে খেয়ে ফেলুন দেখবেন মন ভালো থাকবে।

১১) কুম্ভ রাশি – ভগবান বিষ্ণুর যদি আশীর্বাদ পেতে চান তাহলে অবশ্যই কুম্ভ রাশির জাতক-জাতিকারা নীল বা বেগুনি রঙের আবির কিনতে পারেন, এছাড়া কমলা, হলুদ রঙের আবির আপনার জন্য অত্যন্ত শুভ।

১২) মীন রাশি- এই জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ রং হলো হলুদ এবং সবুজ অবশ্যই তুলে দিন, এই দুটি রঙের আবেগ কিনতে পারেন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক