whatsapp channel

Madhurima Basak: ‘গুড্ডি’-র পরকীয়া নিয়ে নিন্দার ঝড়, কি বললেন ‘শিরিন’!

গত বছর শুরু হয়েছিল ‘গুড্ডি’ সিরিয়ালটি। পাহাড়ি মেয়ে গুড্ডির আইপিএস অফিসার হওয়ার স্বপ্ন নিয়ে শুরু হয়েছিল এই সিরিয়াল। বর্তমানে মূল কাহিনী থেকে অনেকটাই সরে গিয়েছে ‘গুড্ডি’। গুড্ডি-অনুজ-শিরিনের ত্রিকোণ প্রেমের কাহিনীতে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত বছর শুরু হয়েছিল ‘গুড্ডি’ সিরিয়ালটি। পাহাড়ি মেয়ে গুড্ডির আইপিএস অফিসার হওয়ার স্বপ্ন নিয়ে শুরু হয়েছিল এই সিরিয়াল। বর্তমানে মূল কাহিনী থেকে অনেকটাই সরে গিয়েছে ‘গুড্ডি’। গুড্ডি-অনুজ-শিরিনের ত্রিকোণ প্রেমের কাহিনীতে পরিণত হয়েছে এই সিরিয়াল। গুড্ডির আইপিএস অফিসার হওয়ার স্বপ্ন নিয়ে তৈরি কাহিনী প্রথমদিকে দর্শকদের প্রিয় হয়ে উঠেছিল। তাঁরা আশা করেছিলেন সিরিয়ালটি হতে চলেছে নারীকেন্দ্রিক। কিন্তু কাহিনী ক্রমশ যত এগিয়ে যাচ্ছে, গুড্ডি-অনুজের বিচ্ছেদ, শিরিন-অনুজের বিয়ে, উপরন্তু অনুজের পরকীয়ার কাহিনীতে পরিণত হয়েছে ‘গুড্ডি’। ফলে সিরিয়ালটি চলে গিয়েছে দর্শকদের অপছন্দের তালিকায়। নেটিজেনদের ট্রোলের পাশাপাশি ‘গুড্ডি’ নামী ইউটিউবারদের কাছে রোস্ট হচ্ছে। অনুজের চরিত্র সকলের কাছেই অপ্রিয় হয়ে উঠেছে।

Advertisements

গুড্ডির চরিত্রে অভিনয় করছেন শ‍্যামৌপ্তি মুদলি (Shyamoupti Mudly)। অনুজের চরিত্রে অভিনয় করছেন রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu)। শিরিনের চরিত্রে রয়েছেন মধুরিমা বসাক (Madhurima Basak)। রণজয় বর্তমানে শহরে নেই। মধুরিমা জানালেন, দর্শকরা নিন্দা করলেও তাঁর কিছুই যায়-আসে না। তিনি মনে করেন, দর্শকরা যত বেশি নিন্দা করবেন, মধুরিমা তত বুঝতে পারবেন, তিনি ভালো কাজ করছেন। ‘গুড্ডি’-র চিত্রনাট্য লিখছেন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)। ফলে ট্রোলড হয়েছেন তিনিও।

Advertisements

Advertisements

এর আগে ‘শ্রীময়ী’, ‘মোহর’-এর মতো সিরিয়ালে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন মধুরিমা। এই সিরিয়ালগুলির চিত্রনাট্য লিখেছিলেন লীনা। মধুরিমা মনে করেন, লীনা তাঁর মেন্টর। ফলে লীনার কথামতো অভিনয় করেন তিনি। তবে শিরিনের চরিত্রকে নেতিবাচক বলতে রাজি নন মধুরিমা। তাঁর মতে, সম্পর্কের জটিলতার শিকার হয়েছে চরিত্রগুলি।

Advertisements

মধুরিমা মনে করছেন, অনুজের চরিত্রটি ভিলেন অর্থাৎ নেতিবাচক। শিরিন সম্পূর্ণ ভাবেই পরিস্থিতির শিকার হয়েছে। তবু দর্শকদের একাংশ শিরিনকে পছন্দ করছেন। তাঁরা বুঝতে পারছেন শিরিনের সমস্যা।

whatsapp logo
Advertisements