BollywoodHoop Plus

স্বামীর সঙ্গে বিবাহ বার্ষিকী পালন করলেন মাধুরী দীক্ষিত, অভিনেত্রীকে শুভেচ্ছা নেটিজেনদের

অভিনেত্রী মাধুরী দীক্ষিত রিলে অনেক হিরোর সাথে প্রেমের সম্পর্কে অভিনয়ের সাথে তুলে ধরেছেন। রিল থেকে বেরিয়ে রিয়েলে অভিনেত্রী তাঁর স্বামী শ্রীরাম নেনের সাথে ২১তম বিবাহ সম্পর্কে পা দিলেন। এই দম্পতি আজকের দিনে ১৯৯৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এই বিশেষ দিনে মাধুরী নিজের স্বামীর সাথে নস্টালজিয়ায় পৌছে কিছু ছবি শেয়ার করলেন। স্বামী শ্রীরামের সাথে বিয়ের কিছু ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেন যা মুহূর্তে ভাইরাল।

একটি ছবিতে আজকের দিনেই মারাঠি নিয়মরীতি মেনে বিয়ে করেছিলেন। সেই ছবির সাথে আরো একটি ছবি শেয়ার করলেন অভিনেত্রী। সেটি হল একটি পাহাড়ে যুগলের ছবি একসাথে। সাথে একটি সুন্দর ক্যাপশান লিখলেন। তিনি লিখলেন, “আজ আমার স্বপ্নের মানুষটির সাথে অ্যাডভেঞ্চারে ২১ বছর পূর্ণ, অন্য বছর প্রিয় মানুষের সাথে শুরু করছি। আমরা এতটাই পৃথক এবং এতটাই আলাদা কিন্তু আমি তোমাকে আমার জীবনে পেয়ে আমি কৃতজ্ঞ। শুভ বিবাহবার্ষিকী রাম!”

এই ছবি পোস্টের সাথে সাথে রিলের স্বামী অনীল কাপুর শুভেচ্ছা জানালেন এই দম্পতিকে। সাথে লিখলেন “শুভ বিবাহবার্ষিকী বন্ধু”, সাথে সাথে অভিনেতা রিতেশ দেশমুখ লিখলেন, শুভ বিবাহবার্ষিকী সাথে দুটি লাল হার্ট ইমোজি আর সব সময় দুজনকে হাসিখুশি থাকার কথা বললেন। অন্যদিকে নেটিজেনরা তাঁদের প্রিয় অভিনেত্রীকে শুভেচ্ছাবার্তাও জানিয়েছেন।

অন্যদিকে স্বামী শ্রীরাম নেনে তার একটি পোস্টে ছবি দিয়ে লিখেছেন, “২১ বছর আগে,আমি আমার আত্মার সঙ্গীকে খুঁজে পেয়েছিলাম এবং একসাথে আমাদের যাত্রা শুরু করেছিলাম। প্রতিদিন আশ্চর্যজনক এবং একসাথে আরও অনেক অ্যাডভেঞ্চারের প্রত্যাশায় ২১তম শুভ বার্ষিকী!” দুই ছেলে অরিন আর রায়নকে নিয়ে এরা বেজায় খুশি।

এই করোনা আবহে লকডাউন সময়কালে মাধুরী দীক্ষিত এবং শ্রীরাম নেনে তাদের নানান মজাদার কার্যকলাপের ঝলক নিজেদের সোশ্যাল সাইটে শেয়ার করেছিলেন। সম্প্রতি, তারা তাদের রান্নার ডায়েরি থেকে বেশ কিছু মজার রান্নার ভিডিয়ো শেয়ার করেছেন যা রীতিমতো ভাইরাল।

Related Articles