whatsapp channel

Madhumita Sarcar: মধুমিতার হট ছবিতে কমেন্ট মদন মিত্রের

মধুমিতা সরকার (Madhumita Sarcar)-কে নিয়ে বিতর্ক যেন শেষ হতে চায় না। এর আগে তাঁর বিবাহ বিচ্ছেদ নিয়ে তৈরি হয়েছিল একাধিক বিতর্ক। তার মাঝেই সামনে এসেছিল অভিনেতা সৌরভ দাস (Saurav Das)-এর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মধুমিতা সরকার (Madhumita Sarcar)-কে নিয়ে বিতর্ক যেন শেষ হতে চায় না। এর আগে তাঁর বিবাহ বিচ্ছেদ নিয়ে তৈরি হয়েছিল একাধিক বিতর্ক। তার মাঝেই সামনে এসেছিল অভিনেতা সৌরভ দাস (Saurav Das)-এর সাথে তাঁর একটি ছবি যা তাঁদের সম্পর্কের ইঙ্গিত দিলেও গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন মধুমিতা। বর্তমানে সোশ্যাল মিডিয়া সরগরম মধুমিতার সাথে মদন মিত্র (Madan Mitra)-র ছবি নিয়ে। যাই হোক, ছবিটি কিন্তু ওহ, লাভলি! তবে এবার মধুমিতা শেয়ার করলেন তাঁর নতুন ফটোশুটের ছবি।

Advertisements

অভিনয় দিয়ে নজর কাড়তে না পেরে আপাতত পর্দার পাখিকে নিত্যনতুন ফটোশুট ও ব্র্যান্ড এনডোর্সমেন্টের উপর ভরসা করতে হচ্ছে। মধুমিতার শেয়ার করা নতুন ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের ওয়ান শোল্ডার ড্রেস। ড্রেসটির একটি স্লিভ থ্রি-কোয়ার্টার। অপরদিকে দৃশ্যমান হয়েছে কালো রঙের স্প্যাগেটি স্লিভ ব্রালেট। ব্রালেটটি সিকুইনড। ব্রালেটটি ডিপ নেক হওয়ার কারণে মধুমিতার ক্লিভেজ দৃশ্যমান। এই পোশাকের সাথে কানে স্টোন স্টাডেড ইয়ারিং পরেছেন মধুমিতা। চুল সেট করে খোলা রাখা হয়েছে। হালকা মেকআপ করেছেন তিনি। নখে রয়েছে ফ্রেঞ্চ ম্যানিকিওর। ক্যাপশনে মধুমিতা দিয়েছেন কয়েকটি কাঁকড়াবিছের ইমোজি।

Advertisements

তবে মধুমিতার ছবিগুলির একটি বিশেষত্ব রয়েছে। কামারহাটির বিধায়ক মদন মিত্র স্বয়ং মধুমিতার ছবিতে কমেন্ট করে তাঁকে ‘গুড আফটারনুন’ জানিয়েছেন। মধুমিতা প্রত্যুত্তরে দিয়েছেন হাত জোড় করা ইমোজি। এরপরেই নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, মদন ও মধুমিতার মধ্যে নিশ্চিত কোনো সম্পর্ক রয়েছে। অনেকে অশ্লীল কটাক্ষ করতে শুরু করেছেন। রিজওয়ান রব্বানি শেখ (Rezwan Rabbani Sheikh) ওরফে সানি দিয়েছেন হাততালির ইমোজি। তবে একই পেশায় থাকা সত্ত্বেও রিজওয়ান ওরফে সানিকে কোনো উত্তর দেওয়ার প্রয়োজন বোধ করেননি মধুমিতা।

Advertisements

খুব শীঘ্রই ‘শ্রীকান্ত 2’-তে অভয়ার চরিত্রে দেখা তাবে মধুমিতাকে। চলতি বছর মধুমিতা অভিনীত ফিল্ম ‘কুলের আচার’ রিলিজ করলেও সফল নয়।

Advertisements

whatsapp logo
Advertisements