BollywoodHoop Plus

হবু স্বামীর সঙ্গে বিয়ের সাজে ধরা দিলেন নেহা কক্কর, গায়িকাকে শুভেচ্ছা নেটিজেনদের

সম্প্রতি নেহা কক্কর নিজের ইন্সটাগ্রামে বিয়ের সাজে একটি ছবি পোস্ট করলেন। এই ছবি পোস্ট করতেই সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। লাল রঙের ফুলকারি সালোয়ার কামিজে তাঁকে অনন্যা লাগছিল। এই ছবিটি পোস্ট করে তিনি লিখেছেন,ছবিটি তাঁর মিউজিক অ্যালবাম ‘নেহু দা বেহা’-এর ফার্স্ট লুক। এই অ্যালবামের লিরিক ও কম্পোজিশন নেহার। মিউজিক অ্যালবামটি রিলিজ করবে 21 শে অক্টোবর।

নেহা তাঁর ভক্তকুলকে নবরাত্রির শুভেচ্ছাও জানিয়েছেন। এদিকে পঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিং এদিন সোশ্যাল মিডিয়ায় নেহা ও তাঁর অন্তরঙ্গ একটি অন্তরঙ্গ ছবি শেয়ার করেছেন। এই ছবি শেয়ার করে রোহনপ্রীত লিখেছেন যে,তাঁদের দুইজনকে একসাথে সত্যিই খুব সুন্দর লাগছে। নেহাও এই ছবিতে কমেন্ট করে সম্মতি জানিয়েছেন। নেহা কমেন্টে রোহনপ্রীতকে ‘বাবু’ বলে সম্বোধন করেছেন।

এই মুহূর্তে নেহা কক্করের বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে। 24 অক্টোবর নেহা ও রোহনপ্রীত দিল্লিতে বিয়ে করছেন বলে শোনা যাচ্ছে। তবে এখনও এই খবর সঠিক কিনা তা কেউ বলতে পারছেন না। এর আগেও নেহা বিখ্যাত গায়ক আদিত্য নারায়ণের সাথে নিজের বিয়ের গুজব রটিয়েছিলেন তাঁর ও আদিত্যর মিউজিক অ্যালবামের মার্কেটিং-এর অঙ্গ হিসাবে। তবে পরে জানা যায়,আদিত্য নারায়ণ তাঁর বহুদিনের প্রেমিকা শ্বেতা আগরওয়ালকে বিয়ে করতে চলেছেন।

নেহা এর আগে অভিনেতা হিমাংশ কোহলির সাথে সম্পর্কে ছিলেন। 2018 সালে দুজনের ব্রেক-আপ হয়ে যাওয়ার পর নেহা মানসিক অবসাদে ভুগেছেন। নেটিজেনরা নেহাকে আপাতত মিউজিক অ্যালবামের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

Related Articles