whatsapp channel

Madhumita Sarcar: দীপাবলিতে নীলে নীলাম্বরী মধুমিতা, মাখন ত্বক মারকাটারি ফিগারে ছড়ালেন উষ্ণতা

তন্বী গড়ন, এলো চুল, গাল ভরা হাসি আর নীল লেহেঙ্গায় অসামান্য সুন্দরী হয়ে উঠেছেন ছোট পর্দার পাখি ওরফে মধুমিতা সরকার (Madhumita Sarcar). আজ দীপাবলি, চৌদ্দ প্রদীপে সেজে উঠবে প্রত্যেক হিন্দু…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

তন্বী গড়ন, এলো চুল, গাল ভরা হাসি আর নীল লেহেঙ্গায় অসামান্য সুন্দরী হয়ে উঠেছেন ছোট পর্দার পাখি ওরফে মধুমিতা সরকার (Madhumita Sarcar).

Advertisements

আজ দীপাবলি, চৌদ্দ প্রদীপে সেজে উঠবে প্রত্যেক হিন্দু ঘর। আলোর উৎসবে সমস্ত কালো আজ মিলেমিশে একাকার হয়ে যাবে। এদিন সবাই তাদের ঘরে ঘরে আলো জ্বালান, দীপান্বিতা লক্ষ্মী পূজার আয়োজন করেন, কারণ ভুত চতুর্দশী তিথি মিটলেই শুরু হবে পুজো। তার আগে আলোয় আলোয় সেজে ওঠে প্রত্যেকটা ঘর, বারান্দা আর পাড়ার অলিগলি। তেমন সেজে ওঠে আপামর মানুষ।

Advertisements

এদিন, সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা যায় সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরা নানান ছবি ও ভিডিও পোস্ট করে আনন্দ ভাগ করে নেন। যারা সেলিব্রিটি তারা স্পেশ্যাল ফটোশ্যুট করেন, ঠিক যেমনটা করেছেন ‘চিনি’ ছবির মিষ্টি অভিনেত্রী মধুমিতা সরকার। এদিন মধুমিতার পরনে ছিল একটি তুতে নীল রঙের লেহেঙ্গা, খোলা চুল, হাতে প্রদীপ। অসাধারণ সুন্দর লাগছিল তাকে যে তার কমেন্ট বক্সে প্রশংসায় পঞ্চমুখ নেট জনতা। আপনিও চাইলে এই ডিজাইন নিয়ে নিজস্ব লেহেঙ্গা বানিয়ে নিতে পারেন। তবে, মধুমিতা যেই রং পছন্দ করেছেন সেটা সহজে লেহেঙ্গার ডিজাইনে দেখা যায় না। দেখুন, অভিনেত্রীর দীপাবলি লুক (Madhumita Sarcar diwali look).

Advertisements

Advertisements

উল্লেখ্য, ২০১১ তে ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু মধুমিতার। এরপর একে একে বহু ধারাবাহিকে চুটিয়ে কাজ করেন তিনি। ‘কুসুমদোলা’, ‘বোঝে না সে বোঝে না’ র মতন একাধিক ধারাবাহিকে দুর্দান্ত অভিনয় করেছিলেন মধুমিতা। তারপরেই বড় পর্দায় কাজের সুযোগ। সম্প্রতি, ইন্দ্রানী হালদারের সঙ্গে ‘কুলের আচার’ সিনেমায় জমিয়ে কাজ করেন, এছাড়া ওয়েব সিরিজ ‘উত্তরণ’ এও তার কাজ যথেষ্ট প্রশংসা পায়। আগামী দিনে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজের জন্য ভাষা শিখছেন মধুমিতা। এবারে পাখি হয়ে দক্ষিণে উড়ে যাবেন অভিনেত্রী।

whatsapp logo
Advertisements