Advertisements

একসঙ্গে একাধিক কন্ঠে কথা বলে তাক লাগালেন যুবক, ভাইরাল ভিডিও

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

গত কয়েকদিন ধরেই সোশাল মিডিয়ায় একটি ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে সমাপন মিশ্র নামের এক যুবক, যিনি বিখ্যাত ‘পাকা দেখা’ শ্রুতি নাটক টিকে পুরুষ এবং নারী উভয়ের গলাতে বলেই বেশ ভাইরাল হয়ে গেছেন। তিনি বেশ দক্ষতার সঙ্গে পুরুষ গলাটি এবং নারীর গলা টিকে আয়ত্ত করেছেন। এবারে তিনি এসেছেন আরেকটি চমক নিয়ে। পুরুষ ও নারী কন্ঠে রেডিও জকি, রেডিওর গানের অনুষ্ঠান হওয়ার ফাঁকে যে বিজ্ঞাপন হয় তার গলা নকল এবং রেডিওর অনুষ্ঠানে ফোন করা বিভিন্ন শ্রোতা বন্ধুদের গলাকে হুবহু নকল করে নিজের মনের মতন করে বলে সোশ্যাল মিডিয়ায় আবারো ভাইরাল হলো সমাপনের নতুন ভিডিও।

ভিডিওটি যতই দেখবেন ততই অবাক হবেন কিভাবে নারী এবং পুরুষের গলার স্বর নকল করে সে নিজস্ব ভঙ্গিমায় অনর্গল কথা বলে চলেছেন রেডিও জকির মত। শুধু তাই নয়, অনুষ্ঠানের মাঝে মাঝে যে বিজ্ঞাপন হয় তাও তিনি নিজের কন্ঠে বলেছেন। যেমন ‘গড়িয়াহাটার মোড় এর শোভা ট্রেডার্স অ্যাসেম্বলি’ কিংবা ভদ্রেশ্বর লালবাবা রাইস এর বিজ্ঞাপনের ‘বাবা নয় লালবাবা’ আবার ‘সেলিকল সেলিকল মলম, দাদ, হাজা, চুলকানিতে দেয় আরাম সেলিকল মলম’ যদি চোখ বন্ধ করে শোনেন ভাববেন সত্যি সত্যি বিজ্ঞাপনটি হচ্ছে। রেডিওতে ফোন করার দর্শক-শ্রোতার ভূমিকায় তিনি একজন বনগাঁ বাসি ঘরোয়া নারীর কন্ঠে নকল করেছেন, আবার কখনো ষাটোর্ধ্ব বৃদ্ধের গলা নকল অথবা একেবারে কচি বাচ্চার গলা নকল করে তাক লাগিয়ে দিয়েছেন।

রেডিও আমরা প্রত্যেকেই শুনে থাকি কিন্তু এত নিখুঁত নকল করে পরিবেশন করার ক্ষমতা সকলে থাকেনা। কিন্তু এই কাজটি নিখুঁতভাবে সমাপন করে দেখিয়ে দিয়েছে। এর মধ্যেই তার ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গেছে, কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। তার এই প্রতিভা কে স্যালুট করার মত। তার ফ্যান ফলোয়ার্স হয়তো আবার অপেক্ষা করে আছেন আবার সমাপন কি চমক নিয়ে আসে তা দেখার জন্য। তবে এই অনুষ্ঠান শুরুর আগে তিনি বারবারই বলেছেন তিনি যে পুরো বিষয়টি নিয়ে ভিডিও করেছেন সেটি একেবারেই মনগড়া। সত্যি সত্যি যদি কোন অনুষ্ঠানের সঙ্গে মিল থাকে সেটা তার ইচ্ছাকৃত নয়। কিন্তু চোখটা ফোনের দিকে না করে শোনা যায় তো, ভাববেন দূর থেকে কোন রেডিও জকির কথাই ভেসে আসছে। দেখে নিন সেই ভিডিও।

Avatar
HoopHaap Digital Media

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow