whatsapp channel

করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন, এখন কেমন আছেন! জানাল হাসপাতাল কর্তৃপক্ষ

শনিবার রাতে করোনা নিয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। গতকাল রাত ১০ টাই তিনি নিজে টুইট করে জানান একথা। সিনিয়র বচ্চনের আরোগ্য কামনায় ঝড় ওঠে নেট…

Avatar

HoopHaap Digital Media

শনিবার রাতে করোনা নিয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। গতকাল রাত ১০ টাই তিনি নিজে টুইট করে জানান একথা। সিনিয়র বচ্চনের আরোগ্য কামনায় ঝড় ওঠে নেট দুনিয়ায়।

বিনোদন জগৎ থেকে রাজনৈতিক ব্যক্তিত্ব সকলেই বিগবির জন্য উদ্বিগ্ন। কোটি কোটি ভক্তদের বার্তা উপচে পড়ে বিগবির টুইটার ওয়ালে। এর কিছুক্ষণ পর আর এক ধাক্কা দেন ছেলে অভিষেক বচ্চন। সিনিয়র বচ্চনের টুইট করার কিছুক্ষণ পর জুনিয়র বচ্চনও টুইট করে জানান, বাবার মতো তিনিও করোনায় আক্রান্ত।

দুজনেই গতকাল রাতে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হন। তাদের বাড়ির বাকি সকলেই আছেন হোম আইসোলেশনে। প্রবীণ অভিনেতাকে নিয়ে উদ্বিগ্ন সকলেই। কেমন আছে অমিতাভ? হাসপাতাল সূত্রের খবর, বিগবিকে নিয়ে আপাতত চিন্তার কিছু নেই। তিনি সুস্থই আছে। নানাবতী হাসপাতালের তরফে জানানো হয়েছে, “অমিতাভ বচ্চনকে রেসপিরেটরি আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে। তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন ভালো ভাবেই। তাকে নিয়ে এই মুহূর্তে চিন্তার কিছু নেই।”

Avatar

Leave a Comment