whatsapp channel

কান্নাভেজা চোখে সুশান্তকে শেষবারের মতো দেখতে এলেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা

অবশেষে সুশান্তের শেষকৃত্যের অনুষ্ঠানে এসে উপস্থিত হলেন তার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে থাকা অভিনেত্রী ও প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। দীর্ঘ ছয় বছর দুজনে একসঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ ছিলেন। তাদের প্রেম কাহিনী…

Avatar

HoopHaap Digital Media

অবশেষে সুশান্তের শেষকৃত্যের অনুষ্ঠানে এসে উপস্থিত হলেন তার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে থাকা অভিনেত্রী ও প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। দীর্ঘ ছয় বছর দুজনে একসঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ ছিলেন। তাদের প্রেম কাহিনী বলিপাড়ায় কারোরই অজানা ছিল না। ‘পবিত্র রিস্তা’ নামক জনপ্রিয় মেগাসিরিয়ালের সেটেই দুজনের আলাপ হয় এবং সেখান থেকেই তাদের ঘনিষ্ঠতার শুরু। ধারাবাহিকের সাফল্য তাদের আরও কাছাকাছি এনে দিয়েছিল। কিন্তু হঠাৎ এই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসেন অঙ্কিতা এবং একা হয়ে যান সুশান্ত।

অঙ্কিতার সাথে সম্পর্ক ভাঙার পর একাধিক অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে নাম জড়িয়েছে সুশান্তের। যদিও সম্পর্ক বিচ্ছেদের জন্য সুশান্তকেই দায়ী করেছিলেন অঙ্কিতা এবং তাদের সম্পর্কের অবসান ঘটে ঘোর তিক্ততা দিয়েই। মাঝে দুজনের মুখ দেখাদেখিও প্রায় বন্ধ হয়ে গিয়েছিল। গত রবিবারই সংবাদমাধ্যমের তরফের অভিনেত্রীকে ফোন করে সুশান্ত মৃত্যু সংবাদ জানানো হলে বিস্ময়ে হতবাক হয়ে যান তিনি এবং তৎক্ষণাৎ ফোনটি কেটে দেন।

বিশেষ সূত্রে জানা গিয়েছে এরপরই কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী। সম্পর্ক ভেঙে ছিল সুশান্তের সঙ্গে কিন্তু তা বলে অভিনেতার এই পরিণতি কিছুতেই মেনে নিতে পারছেন না তিনি। বারংবার পুরোনো স্মৃতি মনে পড়ছে অঙ্কিতার। শেষের দিকে দুজনের সম্পর্ক মোটামুটি উন্নতির দিকে এগিয়ে ছিল এবং তারা একে অপরের ভালো বন্ধু হয়ে গিয়েছিলেন এর মাঝেই এই দুঃসংবাদ যেন কাঁটার মতো বিঁধছে অঙ্কিতার গলায়।

মনের মধ্যে কষ্ট পুষে তাই আর থাকতে পারলেন না, চলে এলেন অভিনেতার শেষকৃত্যের অনুষ্ঠানে। কান্নাভেজা চোখে অঙ্কিতার সেই ছবি নেট দুনিয়ায় ভাইরাল। অভিনেতার পরিবারবর্গকে সমবেদনা জানালেন তিনি। এর আগেও সুশান্তের শেষযাত্রায় অংশ নিয়েছিলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর অভিনেতা বিবেক ওবেরয়, বরুণ ধাওয়ান সহ সুশান্তের বর্তমানের প্রেমিকা রিয়া চক্রবর্তী, গতকালই অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

Avatar