whatsapp channel

Karishma Tanna: বরুণের সঙ্গে সুইমিংপুলে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন অভিনেত্রী করিশ্মা

বর্তমানে ইউরোপের বিভিন্ন স্থানে ঘুরতে ব্যস্ত করিশ্মা তান্না (Karishma Tanna)। তাঁর স্বামী বরুণ বঙ্গেরা (Varun Bangera)-র সাথে ছুটি কাটাচ্ছেন তিনি। কখনও মোনাকো থেকে করিশ্মা শেয়ার করছেন একাধিক ছবি। কখনও বা…

Avatar

বর্তমানে ইউরোপের বিভিন্ন স্থানে ঘুরতে ব্যস্ত করিশ্মা তান্না (Karishma Tanna)। তাঁর স্বামী বরুণ বঙ্গেরা (Varun Bangera)-র সাথে ছুটি কাটাচ্ছেন তিনি। কখনও মোনাকো থেকে করিশ্মা শেয়ার করছেন একাধিক ছবি। কখনও বা তাঁকে দেখা যাচ্ছে, সি-বিচের কাছে বিকিনি টপ, হট প্যান্ট ও ফ্রন্ট ওপেন শার্টে। এবার করিশ্মা আরও কয়েকটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

করিশ্মার শেয়ার করা ছবিতে তাঁর সাথে রয়েছেন বরুণ। সুইমিং পুলের নীল জলে নেমেছেন দুজনে। করিশ্মার পরনে রয়েছে বিকিনি। বরুণ পরেছেন অন্তর্বাস। দুজনের চোখেই কালো সানগ্লাস। বরুণের মাথায় কালো টুপি। কখনও করিশ্মা বরুণকে জড়িয়ে ধরে চুম্বন করছেন। কখনও ক্যামেরার সামনে তিনি জিভ বার করে মজাদার অঙ্গভঙ্গি করতে ব্যস্ত। কখনও করিশ্মা ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে করিশ্মা দিয়েছেন একটি লাল রঙের হার্ট ইমোজি।

কিছুদিন আগে করিশ্মা ইউরোপে শাহরুখ খান (Shahrukh Khan) ও কাজল (Kajol) অভিনীত ফিল্ম ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’-র একটি আইকনিক ট্রেন সিন রিক্রিয়েট করেছেন। অবশ্যই শাহরুখের পরিবর্তে সেই দৃশ্যে করিশ্মার সাথে ছিলেন বরুণ। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে করিশ্মা লিখেছিলেন, ফিল্মের নাম কি বলতে হবে, তবে একমাত্র ভুল উত্তর গ্রহণযোগ্য হবে। এরপর তিনি লিখেছিলেন, তিনি তাঁর রাজকে পেয়ে গিয়েছেন। এই ভিডিওয় বরুণকে ট‍্যাগ করেছিলেন করিশ্মা।

‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন করিশ্মা। এরপর তাঁকে একাধিক ফিল্ম ও সিরিয়ালে অভিনয় করতে দেখা গেছে। সঞ্জয় দত্ত (Sanjay Dutt )-র বায়োপিক ‘সঞ্জু’-তে নজর কেড়েছিলেন তিনি। এমনকি ‘বিগ বস’-এও অংশগ্রহণ করেছিলেন করিশ্মা।

whatsapp logo