whatsapp channel

জন্মদিনে রইল সুন্দরী অভিনেত্রী কিয়ারা আডবাণীর গোপন তথ্য

Avatar

HoopHaap Digital Media

৩১ শে জুলাই অর্থাৎ আজ কিয়ারা আডবাণীর জন্মদিন। আজ সোশ্যাল মিডিয়ায় তাকে শুভেচ্ছা জানাতে ব্যস্ত তার অনুরাগীরা। কতক ভিডিও এবং ছবি দিয়েন তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন নেটিজেন। এছাড়াও অভিনেত্রীকে বহু সেলিব্রেটিরাও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। সেই পোষ্টের রিপোস্ট করতে ভোলেননি কিয়ারা। এই অভিনেত্রীর কিছু ছবির মাধ্যমে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। বিশেষত ‘কাবির সিং’ সিনেমাতে অভিনয় করে আরো বেশি জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

এই অভিনেত্রীর কিছু কিছু তথ্য আছে যা অনেকেই জানেন না। কয়েকটি শো-এর ইন্টারভিউতে তিনি বলেছেন তার আসল নাম আলিয়া আডবাণী। তার আসল নাম থেকে কিয়ারাতে বলেছেন সালমান খান। তার মা জেনেভিয়া আডবাণী এবং সালমান খান ছোটো বেলায় একসঙ্গেই বড় হয়েছে। তার মায়ের বোন শাহিন এর সঙ্গে সালমানের বিশেষ সম্পর্ক ছিল। এছাড়াও আম্বানি পরিবারের সাথেও তার একটি বিশেষ সম্পর্ক রয়েছে। মুকেশ আম্বানির মেয়ে ইসা আম্বানি তার ছোটবেলার বন্ধু এবং তারা বেস্ট ফ্রেন্ড।

এছাড়াও তার পরিবারের কিছু সদস্যরাও বলিউডের সঙ্গে বহুদিন যুক্ত। অভিনেতা সাঈদ জাফির-র ভাইয়ের মেয়ে হন কিয়ারা। তার ঠাকুরদার বাবা ছিলেন অভিনেতা অশোক কুমার। তার বলিউডের ডেবিউ সিনেমা ‘ফাগলি’ তে অভিনয় করার আগে তিনি অ্যাক্টিং এর কোর্স করেছিলেন অনুপম খেরের সঙ্গে। তার মায়ের পরিবারের কাছ থেকেই এই অভিনয় জগতে এসেছেন তিনি।

এছাড়াও কিছু বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তার পরিবারের মধ্যেই পড়ে। জুহি চাওলা তার পরিবারের সদস্য। তিনি এই চলচ্চিত্র জগতে আসার পরে সম্পর্কে জড়িয়ে ছিলেন মোহিত মারবাহ এর সঙ্গে এছাড়াও তিনি মোহিতের সঙ্গে কাজ করেছিলেন ‘ফাগলি’তে। তিনি কিছু ইন্টারভিউতে বলেছিলেন ভবিষ্যতে রণবীর সিংয়ের সঙ্গে তিনি কাজ করতে চান।

Avatar