whatsapp channel

পবিত্র রিস্তা থেকে সুশান্তের রোমান্টিক ডায়লগ মন কাড়ল নেটিজেনদের, মুহূর্তেই ভাইরাল ভিডিও

Avatar

HoopHaap Digital Media

‘পবিত্র রিস্তা’ জি টিভির একটি অন্যতম সুপারহিট ধারাবাহিক। পাঁচ বছর ধরে চলা এই ধারাবাহিকে একটি নতুন জুটি প্রথমবারের জন্য ছোটপর্দায় দর্শকদের সামনে আসে এবং পরবর্তীতে একটি এভারগ্রীন যুগলের তকমা সহজেই ছিনিয়ে নেয়। কথা হচ্ছে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং অঙ্কিতা লোখান্ডে কে নিয়ে। এই ধারাবাহিকের পথ ধরেই উভয়ের প্রেমের যাত্রা শুরু হয়। শুটিংয়ের সেটে প্রথমদিকে দুজনের তুমুল ঝামেলা হয় কিন্তু পরবর্তীতে সেই দ্বন্দ্ব প্রেমের রূপ নেয় এবং তারা হয়ে ওঠেন একে অন্যের পরিপূরক।

অভিনেতা সুশান্ত সিং রাজপুত আজ বেশ কয়েকদিন হল পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন, তার আত্মহত্যার রহস্য এখনও উদঘাটন করা সম্ভব হয়নি। তার স্মৃতিচারণায় নানান ছবি ও ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে, তারই মধ্যে উঠে এল আরও এক উল্লেখযোগ্য ভিডিও যেখানে সুশান্ত এবং অঙ্কিতার এক অসাধারণ কেমিস্ট্রি ধরা পড়েছে। দৃশ্যটি ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের একটি সিন যেখানে একটি রোমান্টিক ডায়লগ বলতে দেখা গেল সুশান্তকে মাত্র কিছু সেকেন্ডের এই ভিডিও মুহুর্তেই হয়ে যায় ভাইরাল।

রিল লাইফের প্রেম কখন রিয়েল লাইফে বদলে যায় তা বোধহয় তারাও টের পাননি। উভয়ের মাখোমাখো রসায়ন দারুন উপভোগ করেছিলেন ধারাবাহিকপ্রেমী দর্শকেরা। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও উভয়ের মধুর সম্পর্ক দিনকে দিন আরো গাঢ় হতে শুরু করে। এর মাঝেই বলিউড ইন্ডাস্ট্রির ডাক পান সুশান্ত, বদলে যায় তার জীবন। বি-টাউনে প্রতিষ্ঠিত অভিনেতা হিসেবে পরিচয় পান তিনি। কিন্তু এরপর থেকেই বদলে যেতে থাকে তাদের সম্পর্কের রসায়ন। এক সময় মনমালিন্যের জেরে উভয়ের সম্পর্ক বিচ্ছেদ ঘটে তবে পরবর্তীতে মন গলে উভয়েরই এবং একটি ভালো বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়। সুশান্ত অঙ্কিতার সেই রোমান্টিক ভিডিওটি অবশ্যই দেখুন নীচের পোস্টে।

Avatar