whatsapp channel

পুলিশের চাপে অবশেষে মুখ খুললেন রিয়া, সুশান্তের মৃত্যু নিয়ে কি‌ বললেন অভিনেত্রী!

সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা কাণ্ডে এবার ইডির দপ্তরে হাজিরা দিলেন মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। বিহার পুলিশে দায়ের করা অভিযোগের পর এই প্রথমবার জনসমক্ষে এলেন তিনি। তবে একটি সংবাদমাধ্যমের তরফে বলা…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা কাণ্ডে এবার ইডির দপ্তরে হাজিরা দিলেন মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। বিহার পুলিশে দায়ের করা অভিযোগের পর এই প্রথমবার জনসমক্ষে এলেন তিনি। তবে একটি সংবাদমাধ্যমের তরফে বলা হয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটকে কোনোরকম সহযোগীতা করতে চাইছেন না তিনি। তাকে প্রশ্ন করা হলে উত্তরে বলেন, “আমি ঠিক মনে করতে পারছিনা।”

উল্লেখযোগ্য, তার বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা, প্রতারণা এবং সম্পত্তি আত্মসাতের অভিযোগ করেছেন সুশান্তের বাবা কেকে সিং। ইডির তরফ থেকে প্রধানত অর্থপাচারের অভিযোগের ভিত্তিতেই জেরা করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। তবে তাকে করা কোনো প্রশ্নেরই ঠিক উত্তর দেননি এই অভিনেত্রী। অন্যদিকে তার ভাই সৌমিককেও জেরা করা হয়েছে।

জানা গিয়েছে, সম্প্রতি রিয়া যে তিনটি সম্পত্তি কিনেছিলেন সেই সংক্রান্ত তথ্য গুলি জমা করতে বলেছে ইডির। তার সম্পত্তির মধ্যে একটি রয়েছে মুম্বাইয়ের খার এলাকায় ৩২২ স্কোয়ার ফুটের 1bhk ফ্ল্যাট। যেটার দাম ট্যাক্স ও রেজিস্ট্রেশন মিলিয়ে ৮৪ লক্ষ টাকা। তবে তার অ্যাকাউন্ট থেকে দেওয়া হয়েছে মাত্র ১০ শতাংশ। বাকি ৬০ লক্ষ টাকা হোম লোন নিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

শুধু তাই নয় ইডির তরফ থেকে থেকে পাঁচ বছরের ইনকাম ট্যাক্স রিটার্নও জমা দিতে বলা হয়েছে। আগামীকাল রিয়া ও তার ভাই সহ অন্যান্যদের জেরা চালাতে পারে ইডি। এদিকে জানা গিয়েছে, রিয়ার চ্যাটার অ্যাকাউন্টেন্টকে ইডির তরফে দুবার শমন পাঠানো হলেও তিনি ইডির দফতরে হাজিরা দেননি। তবে সমগ্র তদন্তে রিয়া কেন অসহযোগীতা করছেন সেই প্রশ্নই এখন সকলের মনে।

Avatar