whatsapp channel

বনি কৌশানির ঘরে এল নতুন সদস্য

টলিউডের জনপ্রিয় জুটি বনি এবং কৌশানি। এই জুটি রিয়েল লাইফ এবং রিল লাইফে নজর কাড়েন দর্শকদের। বনি এবং কৌশানি দুজনই টলিউডে ডেবিউ করেন রাজ চক্রবর্তী পরিচালিত 'পারবো না আমি ছাড়তে…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের জনপ্রিয় জুটি বনি এবং কৌশানি। এই জুটি রিয়েল লাইফ এবং রিল লাইফে নজর কাড়েন দর্শকদের। বনি এবং কৌশানি দুজনই টলিউডে ডেবিউ করেন রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমা থেকে। তারপর থেকেই তাদের সম্পর্কের কথা শোনা যায় সোশ্যাল মিডিয়ায়। তারপর এই খবরে সীলমোহর দেন তারা দুজনেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি কৌশানি কিছু ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন। সেই ছবিতে একটি শিশুর সাথে দেখা দিয়েছে তাকে ও বনিকে। কৌশানি সেই শিশুর নাম দিয়েছেন ‘বাহুবলী’। এই বাহুবলীর সঙ্গে তার কি সম্পর্ক তিনি এখনও জানাননি কিন্তু বলেছেন তার এক মাস পূর্ণ হলো বলে তার সঙ্গে দেখা করতে গিয়েছিল এবং তাঁকে আশীর্বাদ করতে বলেছেন নেটিজেনদের। তার এই ছবি বহু মানুষের পছন্দও হয়েছে। এছাড়া এই বাহুবলীকে নিয়ে তারা দুজনেই খুব উৎসাহিত।

প্রসঙ্গত বনি ও কৌশানির সিনেমা ছাড়াও ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তাদের এই জুটিকে প্রথম থেকেই দর্শকরা পছন্দ করেছেন। তারাও পরপর সিনেমাও করেছেন। এছাড়াও তারা সোশ্যাল মিডিয়ায় সক্রিয়তার জন্য বেশ জনপ্রিয়।

Avatar