whatsapp channel

যে বিশেষ নিয়মে পুজো করলে সন্তুষ্ট হন মহাদেব, সংসারে ফেরে সুখ শান্তি

Avatar

HoopHaap Digital Media

সপ্তাহের প্রথম দিন সোমবার হল দেবাদিদেব মহাদেবের পুজোর দিন। শ্রাবণ মাসের প্রথম দিন সোমবার যদি এই নিয়ম মেনে দেবাদিদেব মহাদেবের পুজো করেন নিতে পারে অনেক সুফল।

শ্রাবণ মাসের সপ্তাহের প্রথম দিন সোমবার পুজো করার সময় মহাদেবের উদ্দেশ্যে চাল দান করুন। নিয়ম মেনে এটি করতে পারলে সংসারে অর্থ বৃদ্ধি পাবে। সমস্ত রকমের অর্থনৈতিক সমস্যা কেটে যাবে।

জীবনে যদি খারাপ সময়ের মধ্যে দিয়ে যান তাহলে মহাদেবের উদ্দেশ্যে যব দান করুন। আকস্মিক ঘটা যে কোনো দুর্ঘটনার হাত থেকে বেঁচে যেতে পারবেন।

শারীরিক অসুস্থতার হাত থেকে বাঁচতে মহাদেব দেবাদিদেবের সামনে অর্পণ করুন তিল। অনেকদিন ধরে যদি রোগে ভুগতে থাকেন তাহলে এই কাজটি করলে সাথে সাথে সাথে ফল পাবেন।

যেকোনো রকম মানসিক ইচ্ছাকে পূরণ করতে চাইলে, দেবাদিদেব মহাদেবের সামনে অর্পণ করুন সবুজ মুগ ডাল। এতে আপনার সমস্ত মানসিক আকাঙ্ক্ষা পূর্ণ হবে। কোন রকম ইচ্ছা পূরণে যদি বাধা হয়ে থাকে, এটি দান করলে তার সাথে সাথেই মুক্তি পাবেন।

যদি বাবা-মা হয়ে উঠতে চান, তাহলে এই স্বপ্ন পূরণ করতে গেলে দেবাদিদেব মহাদেবের সামনে গম অর্পন করুন। এই কাজটি করতে পারলে বাবা, মা হওয়ার স্বপ্ন পূরণ হতে বেশিদিন সময় লাগবে না।

Avatar