whatsapp channel

রাম মন্দিরের জন্য নতুন গান গাইবেন কৈলাস খের

৫ ই আগস্ট অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজোর জন্য বহু মানুষ প্রতীক্ষায় বসে আছেন। যেদিন থেকে ঘোষণা হয়েছে ভূমি পুজোর সেদিন থেকেই সোশ্যাল মিডিয়ায় চর্চায় ব্যস্ত নেটিজেন। এবার বলিউডের বিখ্যাত…

Avatar

HoopHaap Digital Media

৫ ই আগস্ট অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজোর জন্য বহু মানুষ প্রতীক্ষায় বসে আছেন। যেদিন থেকে ঘোষণা হয়েছে ভূমি পুজোর সেদিন থেকেই সোশ্যাল মিডিয়ায় চর্চায় ব্যস্ত নেটিজেন। এবার বলিউডের বিখ্যাত গায়ক কৈলাস খের নতুন গান গাইবেন অযোধ্যার রাম মন্দিরের জন্য। সেই কথা তিনি নিজেই ইনস্টাগ্রামে ভিডিওর মাধ্যমে প্রকাশ করেন। সেই ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তাই এবার ভূমি পুজোর সঙ্গে তার গানের জন্যও অপেক্ষায় বসে আছেন বহু মানুষ।

ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে কৈলাস জানান, প্রত্যেক ভারতবাসী জীবনের ৫ ই আগস্ট একটি ঐতিহাসিক দিন। এই দিন দুপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভূমি পুজোর উদ্বোধন করবেন। এই উপলক্ষে উপহার হিসাবে তার এই গান গাইবেন তিনি। তিনি এই গান গেয়ে কৃতজ্ঞ হয়েছেন। নেটিজেনদের মনে তার ওপর এমনই ভরসা আছে যে সবাই জানে তারে গান খুবই ভালো হবে।

প্রসঙ্গত এই ভালো সংবাদের মধ্যেও একটি দুঃসংবাদ নিয়ে চিন্তিত সেখানকার স্থানীয় প্রশাসন। এই করোনা পরিস্থিতির মধ্যে সাবধানতা কিভাবে বজায় রাখবেন বেশ চিন্তিত তারা। এছাড়াও আরো চিন্তার বিষয় হলো, মন্দিরের আরও এক সেবায়েতের সোমবার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এই বিষয় প্রশ্ন উঠতেই রামমন্দিরের প্রধান পুরোহিত সত্যেন্দ্র দাস বললেন, “অবশ্যই এটা বেশ চিন্তার বিষয়। মন্দিরের সেবায়েতদের যে দলটি প্রাত্যহিক পুজোপাঠ করেন, তাদের মধ্যেই একজন প্রেমকুমার তিওয়ারি”।

Avatar