whatsapp channel
Hoop Story

সমাজকে ব্যঙ্গ করে নিম্নাঙ্গে মাস্ক পরে প্রকাশ্যে রাস্তায় হাঁটলেন নগ্ন এক যুবক

সারা শরীরে একটি সুতো নেই শুধুমাত্র লজ্জা নিবারণের জন্য ব্যবহার করছেন মাস্ককে। করোনা ভাইরাস এর আবহে মাস্ক এখন আমাদের দৈনন্দিন জীবনযাত্রায় একটি বিশেষ প্রয়োজনীয় বস্তুতে পরিণত হয়েছে। তবে এই মাস্ক নিয়ে অনেকেই অনেক রকম চর্চা করেছেন, কোথাও হয়েছে সোনার মাস্ক, কোথাও আবার মাস্কের উপরে হিরে লাগানো, এ তো গেল যারা মাস্ক নাকে মুখে পড়ে চাপা দিতে চান তাদের কথা।

কিন্তু ভারতবর্ষে এমন অনেকে রয়েছে যাদের মাস্ক মুখে থাকার নাম করে কখনো থুতনিতে থাকছে, কখনো আবার কানের সঙ্গে ঝুলছে। তবে করোনা ভাইরাস থেকে বাঁচতে মাস্ক নিয়ে মশকরা করলে কিন্তু একদমই চলবে না অন্তত এমন কথাটাই বলছে বিশেষজ্ঞের দল। কিন্তু এত কথা শুনছে কে! আপাতত লন্ডনের অক্সফোর্ড স্ট্রিটে এক যুবক যার সারা শরীরে কিছুই নেই, শুধুমাত্র লজ্জা নিবারণের জন্য মাস্ককে সে তার অন্তর্বাস হিসাবে পরে গটগট করে রাস্তা দিয়ে হেঁটে চলেছেন।

তবে মাস্ক নিয়ে মোটেই ছেলেখেলা করার বিষয় নয়, গোটা বিশ্ব এখনো পর্যন্ত করোনা ভাইরাসের আক্রমণ থেকে রেহাই পায়নি। দিনে দিনে বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা। আক্রমণের হাত থেকে বাঁচতে একমাত্র উপায় নাক-মুখ ভালো করে ঢাকতে হবে আর তার জন্য মাস্ক ব্যবহার করতেই হবে সোশ্যাল মিডিয়ায় এমন সব খবর হয়তো মানুষকে গৃহবন্দী দশায় কিছু আনন্দ দিচ্ছে কিন্তু একেবারে করোনা ভাইরাস এর মত মারণ ভাইরাসকে ছোট হিসাবে গন্য করা ঠিক হবে না।

whatsapp logo